বুধবার সকাল ১১:১৯, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর নাসিরনগর এর কমিটি গঠন

৪৯৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

একের রক্ত অন্যের প্রাণ, স্বেচ্ছায় করব রক্ত দান- এই শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ফর নাসিরনগর’ এর একবছর মেয়াদী কমিটি গঠিত হয়েছে গত ১১ আগস্ট।

উক্ত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জুয়েল আহমেদ, সহ-সভাপতি- আঃ কাদির,সহ-সভাপতি বশির আহমেদ, সাধারণ সম্পাদক- রায়হান আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক- তন্ময় আহমেদ, জীবন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক- রবিউল আলম চাঁদ, সহ সাংগঠনিক সম্পাদক- মোশারফ হোসেন, সিয়াম আহমেদ (জালাল), অর্থ সম্পাদক- বদরুল আমিন, সহ অর্থ সম্পাদক- লিটন চৌধুরী, প্রচার সম্পাদক- সামিউল শাফায়েত, সহ প্রচার সম্পাদিকা- ইসরাত জাহান (বন্যা), উজ্জ্বল চৌধুরী, ক্যাম্পেইন ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- সাজ্জাদুর রহমান, সহ ক্যাম্পেইন ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- শান্ত খন্দকার, নারী বিষয়ক সম্পাদিকা- তানিয়া আক্তার, সহ নারী বিষয়ক সম্পাদিকা- নুসরাত জাহান।

কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আতাউর রহমান, ফয়সাল আহমেদ, সুমন আহমেদ, রোমান আহমেদ, ফরহাদ আহমেদ, বোরহান আহমেদ।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় আহমেদ বলেন, সংগঠনটির শুরু থেকেই আমরা রক্ত নিয়ে কাজ করছি। সংগঠনে আমাদের এই পথ চলায় আমরা যেমন অনেক রক্তদাতা তৈরি করেছি তেমন অনেক মুমূর্ষু রোগীকে রক্ত দিয়ে জীবন বাচিয়েছি। তন্ময় আহমেদ তাদের এই সংগঠনের পথচলায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

সায়মন ওবায়েদ শাকিল: বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি