রবিবার দুপুর ২:৪১, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই জুন, ২০২৪ ইং

রানীশংকৈল পৌরসভায় ডিজিটাল সেন্টার ও মশক নিধন অভিযানের উদ্বোধন

২৯১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রানীশংকৈল পৌরসভার উদ্যোগে পৌরশহর জুড়ে মশক নিধনের উদ্যাগো গ্রহন করেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান। পৌরসভার পাশেই এক সড়কের গলিতে মশা নিধন অভিযানের শুভ উদ্বোধন করা হয়। পরে তিনি পৌরসভায় ডিজিটাল সেন্টারেরও শুভ উদ্বোধন করেন।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের সকল জনগনের দোড়গোড়ায় সেবা পৌছে দেওয়ার প্রত্যয়ে তিনি এ উদ্যোগ গ্রহন করেন। বুধবার (৪আগষ্ট) সকালে পৌরভবনে ডিজিটাল সেন্টারের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের পাশাপাশি ডেঙ্গুর প্রভাব বেড়ে যাওয়ায় রাণীশংকৈল পৌরসভাকে মশা মুক্ত করার লক্ষে মশক নিধন অভিযানেরও উদ্ভোধনও করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান,থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল, প্রকৌশলী জাবেদ আলী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার, প‍্যানেল মেয়র মতিউর রহমান, কাউন্সিলর রুহুল আমিন, ইসাহাক আলী, আবু তালেবসহ কর্মকর্তা কর্মচারীরাবৃন্দ।

পৌর মেয়র জানান, পৌরবাসীর বিভিন্ন সমস‍্যা সমাধানের জন্যই এ ডিজিটাল সেন্টার হেল্প ডেক্স চালু করা হয়েছে। পৌরবাসীরা ডিজিটাল সেন্টারের মাধ্যমে সহজে অনলাইনে জন্মসনদ,মৃত‍্যুসনদসহ বিভিন্ন ধরনের সনদ গ্রহণ করতে
আবেদন করতে পারবেন।

ভাড়া বাড়িতে থেকেই এসব কাজ সমাধা করতে সমস্যা হচ্ছে- জায়গার স্বল্পতার কারণে পৌর অফিস সাজানো সম্ভব হচ্ছে না- তার পরও ডিজিটাল সেন্টার ও হেল্প ডেক্স অফিসের প্রধান ফটকের সামানেই রেখেছি- যাতে করে পৌরসভার সকল নাগরিক হেল্প ডেক্স থেকে তার সুবিধা মতো তথ্য গ্রহণ করতে পারবেন বলে জানান তিনি।

এছাড়াও মেয়র মোস্তাফিজুর রহমান আরো বলেন,ডেঙ্গুর প্রভাব থেকে বাঁচতে শহরের ড্রেনগুলোতে এবং অফিস আদালতের অলিগলিতে মশা নিধনের স্প্রে করা হবে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি