শুক্রবার ভোর ৫:২৯, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে কর্মহীনদের মাঝে পাউবি’র ত্রাণ বিতরণ

১৯৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বিশ্বব্যপী চলমান করোনা মহামারীর কারনে ঠাকুরগাঁওয়ে কর্মহীন হয়ে পড়া এক হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড অফিসার্স কল্যাণ সমিতির উদ্যোগে রোববার সন্ধা ৬ টায় ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়াম মাঠে এ ত্রালণ বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সহায়তা বিতরণ করেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, উত্তরাঞ্চল, রংপুর এর প্রধান প্রকৌশলী ও ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান জ্যোতি প্রসাদ ঘোষ। এসময় ঠাকুরগাঁও
পানি উন্নয়ন বোর্ডের সার্কেল তত্বাবধায়ক প্রকৌশলী মোখলেসুর রহমান, নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, নির্বাহী প্রকৌশলী (মেকানিক্যাল) ইমতিয়াজ আহমেদ, জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামাণিক, জেলা থ্রি-হুইলার মালিক সমিতির সভাপতি ইন্দ্রজিৎ গুহ ঠাকুরতা রিংকু সহ অন্যরা উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণীতে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলকার প্রতিবন্ধী, অস্বচ্ছল, কর্মহীন শ্রমিক, স্বামী পরিত্যাক্তা, বিধবা এমন প্রকৃতির এক হাজার পরিবারের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু ও সাবান বিতরণ করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি