বৃহস্পতিবার সকাল ৮:১৯, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ব্রাহ্মণবা‌ড়িয়ায় সাংবাদিক হামলার ঘটনায় সৈনিকলীগ নেতা জুম্মান গ্রেফতার

৫৭৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক শাহাদৎ হোসেনের উপর হামলার মামলায় জেলা সৈনিকলীগ নেতা জুম্মান‌কে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ জুন) জেলা শহরের কাজীপাড়া থেকে তাকে গ্রেফতার করেছেন পুলিশ। জুম্মান জেলা সৈনিকলীগের আহবায়ক ও কাজীপাড়া এলাকার রউফ মিয়ার ছেলে। গ্রেফতারের বিষয়টি দেশ দর্শন‌কে নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম।

গত ১জুন দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের প্লাটফর্মে একটি মানববন্ধনের কর্মসূচি চলাকালে দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদাৎ হোসেনের উপর হামলার ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য সংবাদ কর্মীরা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এই ঘটনায় সাংবাদিক শাহাদাৎ হোসেন বাদি হয়ে ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী রোমান মিয়া (২৮) ও তার ভাই জেলা সৈনিকলীগ নেতা জুম্মানসহ আরও অজ্ঞাত ৫/৬জনকে আসামি করে মামলা করেন। রোমান ও জুম্মান জেলা শহরের কাজীপাড়ার রউফ মিয়ার ছেলে। এরমধ্যে রোমানকে গ্রেফতার করে আদালতে ৫দিনের রিমান্ড আবেদন করলে শুনানিতে আদালত ২দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আদিত্ব্য কামাল: নিজস্ব প্র‌তি‌বেদক

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি