শনিবার রাত ৪:৫৪, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সরাইল প্রেসক্লাবের সভা

২৭৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পেশাগত দায়িত্ব পালনকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ষ্টেশনে দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহাদাত হোসেনকে শারীরিক নির্যাতন ও লাঞ্ছিত করায় বুধবার বিকালে সরাইল প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

নিজস্ব কার্যালয়ে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মো. আইয়ুব খান। বক্তব্য রাখেন- সহ-সভাপতি জুলকার নাঈন, যুগ্ম-সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ, সাংগঠনিক সম্পাদক শেখ মো. ইব্রাহীম, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. জহিরুল ইসলাম রিপন, দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুদ, কার্যনির্বাহী সদস্য সুলতানা জেসমিন ও সাংবাদিক দীপক কুমার দেবনাথ প্রমূখ।

বক্তারা বলেন, সাংবাদিক শাহাদাতের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অতিদ্রুত ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় দৃষ্টান্তমূলক বিচার নিশ্চিত করার দাবী জানান সাংবাদিকরা।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুর ১২টার দিকে পেশাগত দায়িত্ব পালনকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ষ্টেশনে দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহাদাত হোসেনকে শারীরিক নির্যাতন ও লাঞ্ছিত ঘটনা ঘটে। সাংবাদিক শাহাদাত হোসেনের উপর হামলার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক সমাজের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

শেখ মো. ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি