বৃহস্পতিবার বিকাল ৫:১২, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৩ই জুন, ২০২৪ ইং

সরাইলে কিশোর গ্যাং সদস্য সুমনের লাশ উদ্ধার

৬২৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সুমন মিয়া (১৯) নামের এক কিশোর গ্যাং সদস্যের লাশ উদ্ধার করেছেন পুলিশ। বুধবার দুপুরে উপজেলার অরুয়াইল ইউনিয়নের শোলাকান্দি ব্রিজের নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সুমন ধামাউড়া গ্রামের নাসির মিয়ার ছেলে। সুমন অরুয়াইল ইউনিয়নের কিশোর গ্যাং গ্রুপের দলের অন্যতম সদস্য। পরিবার থেকে বিচ্ছিন্ন সুমন ছিল মাদকাসক্ত।

সুমনের বাবা নাসির মিয়া জানান, অতিরিক্ত মাদক সেবন করে সুমন মারা গেছে। আমাকে জ্বালিয়ে শেষ করে ফেলেছে। আমার ১৫ লাখ টাকা শেষ করেছে। কাতার পাঠিয়েছিলাম। একটি টাকাও দেয়নি। বাড়িতে এসে মাদকাসক্তে জড়িয়ে পড়ে। মাদকের টাকার জন্য পরিবারের সদস্যদের নিয়মিত মারধর করত সুমন। আমাকে মারধরও করেছে। বাড়ি থেকে চলে গেছে। আর আসেনি। কোথায় থাকত আমি জানি না। তার সহপাঠিরাও মাদকাসক্ত ছিল।

স্থানীয়রা জানান, অরুয়াইলে ১০-১২ সদস্যের একটি কিশোর গ্যাং দীর্ঘদিন ধরে মাদক সেবন, বিক্রয়, চুরি, ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। ঘটনার দিন সকালে কিশোর গ্যাং এর ৬-৭ জন সদস্য ওই ব্রিজের উপর মাদক সেবন করে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন, সুমন পরিবার থেকে দীর্ঘদিন ধরে বিচ্ছিন্ন। সে ছিল মাদকাসক্ত। অতিরিক্ত মাদক সেবনের কারণেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর আরো নিশ্চিত হওয়া যাবে।

শেখ মোঃ ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি