শুক্রবার সকাল ৭:২৬, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি ও গৃহ প্রদান ঠাকুরগাঁওয়ে উপজেলা পর্যায়ে উদ্বোধন

২২৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন
পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (দ্বিতীয় পর্যায়) উদ্বোধন করা হয়। রবিবার সদর উপজেলা মাল্টিপারপাস হলরুমে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর
হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কামরুল হাসান সোহাগ, জেলা আ’লীগের সহ সভাপতি
মাহাবুবুর রহমান খোকন,সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মামশহুরা বেগম হুরাসহ সদর উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সদর উপজেলায় ৩শ টি ঘর প্রদান করার জন্য প্রস্তুত করা হচ্ছে। এর মধ্যে গতকাল রোববার ১শ জনকে ঘরের চাবি ও কাগজপত্র তুলে দেওয়া হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি