সোমবার বিকাল ৫:১৩, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৭ই জুন, ২০২৪ ইং

সরাইলে মানবিক উদ্যোগে আর্থিক সহায়তা

৩৫১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল মানবিক (জেবি) উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা মরহুম মোহাম্মদ আলী বাড়ির মাঠে দুস্থ, মানসিক প্রতিবন্ধি ও অসহায়দেরকে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। মানবিক সরাইল সংগঠনের সহ-সভাপতি কানিজ ফাতেমা স্মৃতির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিবিসি নিউজ২৪ কম এর হেড অব নিউজ এমডি জালাল।

অনলাইলে বক্তব্য রাখেন সরাইল মানবিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, জাপান প্রবাসী ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার (পলাশ), বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরাইল সদর চেয়ারম্যান মোঃ আব্দুল জব্বার, প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম মানিক, মানবিক সরাইল এর সাধারণ সম্পাদক মোঃ অহিদুজ্জামান লস্কর অপু, প্রভাষক মোঃ আব্দুল হানিফ, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শাহআলম, কবি ও সাহিত্যিক আবুল কাসেম তালুকদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু আহাম্মদ মৃধা ও আব্দুল হক প্রমূখ।

অনুষ্ঠানে সরাইল সরকারী কলেজের পিয়ন মরহুম আশরাফ উদ্দিনের বিধবা স্ত্রী ও তার পঙ্গু মেয়েকে ২০ হাজার টাকা, শারীরিক প্রতিবন্ধী বোরহান মিয়াকে হুইল চেয়ার ও অসহায় আব্দুর রহমানকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

শেখ মো. ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি