শুক্রবার ভোর ৫:৫৬, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা: গ্রেপ্তার ১

২৯৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা রাজাগাঁও ইউনিয়নের দানভিটা গ্রামের ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গিয়াস উদ্দীন (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে জেলে পাঠান জেলা পুলিশ।

গত ২০ মে বৃহস্পতিবার রুহিয়া থানাধীন রাজাগাঁও ইউনিয়নের দানভিটা গ্রামের নাসিরুল ইসলামের ব্র্যাক স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশু কন্যা পার্শ্ববর্তী এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। সেখান থেকে আসামি একই গ্রামের আলফাজ আলীর ছেলে গিয়াস উদ্দীন বিকাল পৌনে ৫টায় তাকে ফুঁসলিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতের ভেতরে নিয়ে গিয়ে তার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়।

এ অবস্থায় শিশুটির চিৎকারে পথচারী মো. আব্দুল করিম, মাসুদ রানা, মোজাম্মেল হক এগিয়ে গেলে ধর্ষক গিয়াস উদ্দীন শিশুটিকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। বর্ণিত স্বাক্ষীগণ শিশুটিকে উদ্ধার করে তার বাবার কাছে পৌঁছে দেয়। পরে তার বাবা শিশুটির মুখে বিস্তারিত জেনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শ মতে রুহিয়া থানায় মামলার সিদ্ধান্ত নেয়।

শিশুটির পিতা বাদী হয়ে শুক্রবার (২১ মে) দুপুরে রুহিয়া থানায় একটি মামলা করেছেন। যার নং- ৯(৪)(খ)। ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) ধর্ষণের চেষ্টার অপরাধে মামলাটি করা হয়।

এদিকে রুহিয়া থানা পুলিশ আসামি গিয়াস উদ্দীনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন। ঘটনার বিষয়টি নিশ্চিত করেন রুহিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো.শহিদুর রহমান।

ঠাকুরগাঁও থেকেঃ জাহিরুল ইসলাম

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি