মঙ্গলবার বিকাল ৫:৩৫, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

সিলেটে হেফাজতের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

৩৯০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ছাত্রলীগ ও পুলিশী হামলায় ২০ জন হত্যায় জড়িতদের শাস্তি দিতে হবে: মুহিব্বুল হক গাছবাড়ি

হেফাজতে ইসলাম সিলেটের উদ্যোগে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ শুক্রবার বাদ জুমুআ সিলেট কোর্টপয়েন্টে হেফাজতের কেন্দ্রীয় নায়বে আমীর ও সিলেট জেলা সভাপতি শায়খুল হাদীস আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ীর সভাপতিত্বে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে শায়খুল হাদীস আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ী বলেন, গত ২৬, ২৭ ও ২৮ মার্চ হেফাজতে ইসলাম বাংলাদেশের কর্মসূচি পালনকালে ঢাকার বায়তুল মুকাররম, চট্টগ্রামের হাজহাজারী ও বি.বাড়িয়ায় সরকার দলীয় ছাত্র ও যুব সংগঠনের সন্ত্রাসী ও পুলিশী হামলায় ২০জন তৌহিদী জনতা নিহতের সাথে জড়িতদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে এবং তাদের ক্ষতিপূরণ দিতে হবে।গ্রেফতারকৃত হেফাজত নেতাকর্মীদের মুক্তি ও আহতদের চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মাওলানা তাজুল ইসলাম হাসান ও মাওলানা নজরুল ইসলামের যৌথ পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা খলীলুর রহমান,মাওলানা সামীউর রহমান মুসা, মাওলানা গাজী রহমত উল্লাহ, মাওলানা ইকবাল হুছাইন, মাওলানা ক্বারী সিরাজুল ইসলাম, মাওলানা শাহ মমশাদ আহমদ, মাওলানা নাসির উদ্দিন, মুফতী রশীদ আহমদ,হাফিজ মাওলানা আতিকুর রহমান, মুফতী ফয়জুল হক জালালাবাদী, মাওলানা আখতারুজ্জামান, মাওলানা মানজুরে মাওলা, মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবিরী, মাওলানা সানা উল্লাহ, মাওলানা মুশফিকুর রহমান মামুন, মুফতী মুহাম্মদ মাহবুবুল হক, মাওলানা খাইরুল ইসলাম, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা হাফিজ কবির আহমদ, মাওলানা ফাহাদ আমান, মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা আমিন আহমদ রাজু,মাওলানা জহুরুল হক, মাওলানা আহমদুল হক উমামা, হাজী আব্বাস জালালী, হাফিজ কয়েছ আহমদ, মাওলানা সাইফুর রহমান, মুফতী সিরাজুল ইসলাম, মাওলানা সৈয়দ আসাদ আহমদ, মাওলানা কায়সান মাহমুদ আকবরী প্রমুখ।

সভায় বক্তারা আরো বলেন, মোদী ও ভারতীয় আধিপত্যবিরোধী আন্দোলনে শাহাদাত বরণকারীদের রক্ত বৃথা যাবে না। রক্তের বিনিময়ে হলেও দেশে স্বাধীনতার সুরক্ষা ও ইসলামের হেফাজত এদেশের তৌহিদী জনতা করবেই। মাদ্রাসা-মসজিদে পুলিশী হয়রানি বন্ধ করতে হবে।নতুবা সারা দেশে বিক্ষোভের দাবানল ছড়িয়ে পড়বে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি