শুক্রবার ভোর ৫:১১, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে মানববন্ধন থেকে ব্যবসাপ্রতিষ্ঠান খোলার হুশিয়ারী

৩৯৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“স্বাস্থ্যবিধি মানবো, দোকানপাট খুলবো” এ স্লোগানকে সামনে রেখে ঠাকুরগঁাওয়ে স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। খুব শিঘ্রই সরকারী কোন নির্দেশনা না আসলে মানববন্ধনে বক্তারা। আগামী শনিবার থেকে জেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান খোলার হুশিয়ারী দেন। জেলার সকল ব্যবসায়ীদের আয়োজনে বৃহস্পতিবার শহরের চৌরাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন তারা।

ঠাকুরগঁাও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি হাবিবুল ইসলাম বাবলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, জেলা ব্যবসায়ী কল্যান সোসাইটির সভাপতি ফরিদুল ইসলাম, সাধারন সম্পাক মামুনুর রশিদ, সহ সভাপতি আব্দুস সালাম, বিসিক শিল্প ও মালিক সমিতির সাধারন সম্পাদক খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, হোটেল ও রেস্তোরা মালিক সমিতির সভাপতি অতুল রায়, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক এস এম শাওন চৌধুরী, মোবাইল এক্সেসরিজ বিক্রেতা সমিতির সভাপতি ফারুক হোসেন, জামাল হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, গত বছর লকডাউনের সময় সরকারের পক্ষ থেকে ব্যবসায়ীদের প্রণোদনা দেবার কথা থাকলেও সঠিকভাবে সকলে সে প্রণোদনা পাননি। সামনে ঈদ আসছে। এ সময়টার দিকে আমরা ব্যবসায়ীরা সারা বছর তাকিয়ে থাকি। সরকার এখনো কোন প্রণোদনার ঘোষণা দেয়নি। এ অবস্থায় লকডাউনে দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকলে বড় ব্যবসায়ীরাতো ক্ষতিগ্রস্থ হবেই, মাঝারি ও ছোট ব্যবসায়ীরা পথে বসে যাবে। তাই আগামী শনিবার থেকে আমরা স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান খুলতে বাধ্য হবো। মানবন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সকল ব্যবসায়ী সংগঠনের নেতারা।

 

 

 

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি