রবিবার বিকাল ৩:৪৯, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই জুন, ২০২৪ ইং

এভারগ্রিন বন্ধুদের আয়োজনে গড়েয়ায় এতিম শিশুদের সাথে ইফতার

৪৫০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এভারগ্রিন ৮৯/৯১ বন্ধুদের আয়োজনে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ফাযিল মাদরাসার লিল্লাহ বোর্ডং এতিমখানার এতিম শিশুদের সাথে ইফতার অনুষ্ঠিত হয়। ইফতার অনুষ্ঠানে গড়েয়া ফাযিল মাদরাসা লিল্লাহ বোর্ডং এতিমখানার সভাপতি আফিজার রহমান শাহ( দুলাল) এর সভাপতিত্বে এভারগ্রিন ৮৯/৯১ বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন এলাকার হারিয়ে যাওয়া বন্ধুদের আত্মার মাগফিরাত ও অসুস্থদের সুস্থতা কামনা সহ করোনা মহামারী থেকে বাংলাদেশ‌ সহ বিশ্বের মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

 

 

 

 

 

 

 

 

এ সময় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, গড়েয়া ফাযিল মাদরাসার সভাপতি মোঃ আখতার, এতিমখানার সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ মজিবর রহমানসহ অন্যান্য সদস্যরা। ইফতারের খাবার আয়োজন করে আমাদের এভারগ্রিন ৮৯/৯১ গ্রুপ সহ ঠাকুরগাঁওয়ের সদস্য বন্ধু ডলি, সহযোগিতায়,রুপু ,লুসি সহ ঠাকুরগাঁওয়ের বন্ধু মহল।

ইফতারের পরে রাতের খাবারের আয়োজন করা হয়। এ আয়োজনে ঠাকুরগাঁওয়ের এভারগ্রিন গ্রুপ এর বন্ধুদের অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সফল করতে সার্বিক সহযোগিতা করেন এভারগ্রিন গ্রুপে বন্ধু সহ এতিমখানার তত্ত্বাবধায়ক ও গড়েয়া ফাযিল মাদরাসার সহকারী শিক্ষক মোঃ সুলতান ও সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম।

ইফতার ও খাওয়ার পরে কোমলমতি এতিম শিশুরা এভারগ্রীন গ্রুপের সদস্যদের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া করে মুনাজাত করেন এবং এভাবে আমাদের (এতিমদের) পাশে থাকবে বলে শিশুরা জানান।
এছাড়াও এতিমখানার সভাপতি আফিজার রহমান এধরনের উদ্যোগ গ্রহণ করায় এভারগ্রীন গ্রুপের সদস্যদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এতিমদের পাশে থাকার আহবান জানান তিনি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি