শনিবার সন্ধ্যা ৬:০৬, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

স্বাস্থ্যখাতকে মানুষের দোড়গড়ায় পৌঁছে দিতে সক্ষম হয়েছে: রমেশ চন্দ্র সেন

৩০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, স্বাস্থ্যখাতকে আমরা আরও উন্নত করার জন্য নানামূখী প্রদক্ষেপ গ্রহণ করেছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই স্বাস্থ্যখাতকে মানুষের দোড়গড়ায় পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে। বিনামূল্যে ওষুধ, চিকিৎসা সেবা, খাওয়া থেকে শুরু করে নানা ধরনের সেবা মানুষকে দেয়া হচ্ছে।

আমরা চাই প্রত্যেকটি মানুষ যেন শতভাগ সেবা পায়। তিনি বৃহস্পতিবার ২৫০ শয্যার নব-নির্মিত ঠাকুরগঁাও আধুনিক সদর হাসপাতালের ভবনে কেবিন ব্লকের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় বর্তমান সরকার যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করেছে। অন্যান্য দেশের তুলনায় খুব দক্ষতা ও বিচ্ক্ষনতার সাথে করোনা পরিস্থিতি মোকাবেলা করেছে। আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঘরের বাহিরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। করোনা ভাইরাসকে কখনও ছোট করে দেখা যাবে না। সদর হাসপাতালের নতুন ভবনের ৭ম তলায় ৭টি এসি ও ১১টি নন এসি কেবিন ব্লকের উদ্বোধনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওবাসী এখন থেকে কেবিন ব্লকে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।


উদ্বোধনী অনুষ্ঠানে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ নাদিরুল আজিজ চপলের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ রাকিবুল আলম চয়ন প্রমুখ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি