মঙ্গলবার বিকাল ৫:৩১, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

বীরগঞ্জে “শব্দশর” বর্ষপূর্তিতে গুণীজনদের সম্মাননা

৩৪১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বীরগঞ্জে “শব্দশর” সাহিত্য সংগঠনের আয়োজনে শব্দশর”১ম বর্ষপূর্তি সাহিত্য সম্মেলন ও সাহিত্য পত্রের প্রকাশনা উপলক্ষে শুদ্ধ স্বরে “শব্দশর” শ্লোগানে কবি,সাহিত্যিক ও গবেষক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) সকালে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলাধীন গোপালগঞ্জ ডিগ্রী কলেজ প্রাঙ্গণে বাবুল চৌধুরীর সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন, জেলা পরিষদ চেয়ারম্যান, আজিজুল ইমাম চৌধুরী ।

১ম বর্ষপূর্তি সাহিত্য সম্মেলন ও সাহিত্য পত্রের প্রকাশনা উপলক্ষে কয়েকটি বইয়ের মোড়ক উন্মোচন,গূণীজনদের সম্মাননা প্রদান ও দুুটি পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন,”শব্দশর” এর প্রধান উপদেষ্টা ও দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি।

১ম পর্বে আলোচক হিসেবে বক্তব্য দেন, দিনাজপুর সরকারি কলেজের অধ্যাপক, আব্দুল জলিল আহমেদ, সহযোগী অধ্যাপক, লেখক ও গবেষক ড.মাসুদুল হক, পীরগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক,নিরঞ্জন রায়।
২য় পর্বে আলোচক হিসেবে বক্তব্য দেন,সাবেক সচিব কাজী আখতার হোসেন,দিনাজপুর সরকারি সিটি কলেজের অধ্যক্ষ,মোজাম্মেল বিশ্বাস,আশরাফুল আযম খান প্রমুখ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিলি চৌধুরী,ডা:ডি.সি রায়,মোঃ হুমায়ুন কবির,হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড.মো:রবিউল ইসলাম,বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল আলম উজ্জ্বল, রংপুরের সাজু কবীর, ঠাকুরগাঁওয়ের মাহবুবা আখতার।

অনুষ্ঠানে অতিথি বৃন্দকে দেশ-বিদেশের কবিবৃন্দ তাদের স্ব-স্ব কবিতা পাঠ করে শোনান।
এসময় অতিথি বৃন্দ কয়েকটি বইয়ের মোড়ক উন্মোচন করেন সেই সাথে অনুষ্ঠানে শব্দশরের পক্ষ থেকে গুণীজনদেরকে সম্মাননাও প্রদান করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি