শনিবার সন্ধ্যা ৬:৪২, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

দৈনিক আমাদের সময়ের ১৬ তম বর্ষপূর্তি পালন

৩৫৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘জাগছে নতুন পৃথিবী উদ্যমী আমরাও’ এ শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (৩১মার্চ) দুপুরে আমাদের সময় পত্রিকার ১৭ তম বছরে পদার্পণ উপলক্ষে প্রেসক্লাবের ভিআইপি হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, প্রবীণ সাংবাদিক দৈনিক খবর পত্রিকার জেলা প্রতিনিধি শাহীন ফেরদৌস,সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল লতিফ,ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভীর হাসান তানু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি শাহ মোঃ নাজমুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন, দৈনিক আমাদের সময় পত্রিকার রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন আকাশ,বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি মশিউর রহমান,জেলা প্রতিনিধি শাকিল আহমেদ।

এসময় বক্তারা বলেন, আমাদের সময় পত্রিকাটি সকল শ্রেণির মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। পত্রিকাটি নিরপেক্ষতা ও নিষ্ঠার মাধ্যমে আগামীতে গৌরব উজ্জল ভুমিকা অব্যাহত রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও সামাজিক ও সাংকৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৬তম বর্ষপূতি ও ১৭ বছরে পদার্পণ উপলক্ষে কেক কেটে উদযাপন করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি