শনিবার সকাল ৭:১৭, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে জুলাই, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ছবি আঁকায় গ গ্রুপে প্রথম হলো গড়েয়া উচ্চ বিদ্যালয়ের রাতুল

৪২৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও শিশু একাডেমির আয়োজনে বিডিহলে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়।

মুজিববর্ষে সমৃদ্ধ ঠাকুরগাঁও গড়ার প্রত্যয়ে শতভিক্ষুক পুনর্বাসন কর্মসূচীর উদ্বোধন করেন, প্রধান অতিথি বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

বুধবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন পালনে সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বঙ্গবন্ধুর মুর‌্যাল ও মুজিববর্ষ চত্বরে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, রাজনৈতিক দলসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি হল) চত্বরে ফেস্টুন, বেলুন উড্ডয়ন ও কবুতর অবমুক্তকরণ, কেক কেটে জন্মদিন পালন করা হয়।

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

এছাড়া আরো বক্তব্য দেন,জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, জেলা আ.লীগের সভাপতি মুহ. সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীজ উজ জামান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, সদর উপজেলা আ.লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর প্রমুখ।

পরে চিত্রাংকন প্রতিযোগিতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি এঁকে গড়েয়া এস সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ আর রাউফ আলম রাতুল গ গ্ৰুপে প্রথম প্রদান অধিকার করায় তাকে পুরস্কার প্রদান করেন অতিথি বৃন্দ।

এছাড়া রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি