শনিবার সন্ধ্যা ৬:৪০, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

পীরগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন: দেশব্যাপী সাংবাদিক হত্যা গুম নির্যাতনের প্রতিবাদ

৩৯৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সারা দেশে সাংবাদিক হত্যাদেশব্যাপী গণমাধ্যম কর্মীদের উপর ব্যাপক অত্যাচার, নির্যাতন, গুম, খুন, হত্যার প্রতিবাদে পীরগঞ্জে সাংবাদিকদের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সাংবাদিক বোরহান উদ্দিন মুজ্জাকির হত্যা ও ঠাকুরগাঁওয়ের সাংবাদিক শাকিলের পরিবারের উপর রক্তক্ষয়ী হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে।

শুক্রবার (২৬ফেব্রুয়ারি) সকালে পীরগঞ্জের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সমাজের আয়োজনে শহরের পূর্ব চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশ গ্রহণ করেন, পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাব,প্রেস ক্লাব পীরগঞ্জ, পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন,বৃহত্তর উপজেলা প্রেস ক্লাব,রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন,পীরগঞ্জ রিপোর্টাস ইউনিটি, বৌরচুনা পল্লী প্রেস ক্লাব,পৌর প্রেস ক্লাবের সংগঠনের কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা অংশ নেয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন,বিডিনিউজ বাংলা সম্পাদক পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সুকুমার রায়,পীরগঞ্জ উপজেলা শাখার জাতীয় সমাজ তান্ত্রিক দল- জাসদ সভাপতি ও পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা ও সভাপতি গীতি গমন চন্দ্র রায় গীতি,প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক উত্তরের কণ্ঠের পত্রিকার সম্পাদক মোঃ জাকির হোসেন, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রহমান, পীরগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি মুজিবুর রহমান, পল্লী প্রেস ক্লাবের সভাপতি আইয়ুব আনসারী, বৃহত্তর উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনছারুল ইসলাম,পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন, উপজেলা প্রেস ক্লাবের সদস্য শেখ শমসের আলী,আর, জে, এফের সদস্য আব্দুল করিম, ক্যানভাস বাংলা পত্রিকার প্রকাশক শুভ শর্মা, রংধনু শিশু সংগঠনের সভাপতি মোঃ রিদয় আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নোয়াখালী কোম্পানীগঞ্জের সাংবাদিক বোরহানউদ্দিন মুজ্জাককীরকে প্রকাস্যে হত্যা ও ঠাকুরগাঁওয়ের সাংবাদিক শাকিল আহমেদের পরিবারকে যেভাবে রামদা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে, এটা দেখে বুঝা যায় বিষয়টি পরিকল্পিত। আমরা অতি দ্রুত এই ঘটনার সাথে জড়িত সকলের গ্রেফতার চাই। যদি পুলিশ গ্রেফতার করমে সক্ষম না হয় তাহলে আগামীতে আরো কঠোর আন্দোলনে নামা হবে বলে হুশিয়ারি দেন বক্তরা।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি