শনিবার রাত ৪:৫৩, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

জেলা প্রশাসকের মায়ের আত্মার মাগফিরাত কামনা

২৫৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের মায়ের আত্মার মাগফিরাত কামনা করে শবদলহাট শিশু পরিবারে দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে জেলা প্রশাসক পত্নী নুসরাত জাহান এর উদ্যোগে শ্বাশুড়ি মা’র আত্মার মাগফিরাত কামনায় ঠাকুরগাঁও সরকারি বালক শিশু পরিবারে এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোয়া শেষে শিশুদের দুপুরে খাবার পরিবেশন করা হয়। খাবার পরিবেশন করেন জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম ও নুসরাত জাহান।


এ সময় নুসরাত জাহান আবেগ কন্ঠে জানান,
আমার শাশুড়ী মা শুধু দারুণ রান্না করতে পারতেন – এমন নয়, তিনি সকলকে খাওয়াতেও ভালোবাসতেন। নিজেও মজার খাবার খুব পছন্দ করতেন। তাঁকে হারিয়েছি কঠিন করোনায়,কিন্তু তাঁর ইচ্ছেগুলোকে সম্মান জানাতে আজকে এই সামান্য আয়োজন।

এছাড়া তিনি আল্লাহ নিকট পৃথিবীর সকল বাবা- মাকে সুস্থ রাখুন আর আমাদের ছেড়ে যারা চলে গেছেন, তাদের সকল গুনাহ মাফ করুন।ছোট্ট কোমলমতি সকল শিশুকে সঠিক পথে পরিচালিত করুন। আমিন।

পরে তিনি শবদলহাট শিশু পরিবারের সকল শিশুদের শীত নিবারণের জন্য একটি করে কম্বল বিতরণ করেন। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শবদলহাট শিশু পরিবারের পরিচালক,শিক্ষক বৃন্দ, শিক্ষার্থীসহ জেলা প্রশাসনের টীমের সদস্যবৃন্দ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি