বুধবার দুপুর ১২:১৮, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে গৃহহীনদের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

২৫৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৩ জানুয়ারি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম উপস্থাপনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় ও প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য দেন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)নুর কুতুবুল আলম,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুন নাহার, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী,সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক আলহাজ্ব আব্দুল লতিফ,সাংবাদিক কামরুল ইসলাম রুবায়েত, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমুখ।

মতবিনিময়কালে জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” বাস্তবায়নে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁও জেলায় প্রথম পর্যায়ে মোট ৭৯২ টি সরকারি ও ব্যক্তি উদ্যোগে ৩টি বাড়ি নির্মাণ করা হয়েছে।

এর মধ্যে সদর উপজেলার উদ্বোধনের জন্য প্রস্তুত রয়েছে ৩৩৪টি, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬৫টি, রানীশংকৈল উপজেলায় ৭০টি, হরিপুর উপজেলায় ২৩৭টি ও পীরগঞ্জ উপজেলায় ৮৬টি বাড়ি। অন্যদিকে দ্বিতীয় পর্যায়ে আরও ১ হাজার ২১৭টি গৃহের জমি নির্বাচন ও নির্মাণ কাজ চলমান রয়েছে বলে জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান,নির্বাহী ম্যাজিস্ট্রেট মাকসুদা পারভিন মাসু, সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কামরুল হাসান সোহাগ সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি