শুক্রবার ভোর ৫:৪৪, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

আ.লীগ মানেই বুঝি বঙ্গবন্ধু, হতে চাই নৌকার মাঝি

৩২৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

শেখ তিতুমীর :: ছাত্রলীগের হাত ধরে আসা দীর্ঘ ২৪ বছরে তৃণমূলের সক্রিয় যুবলীগ নেতা রিয়াদ মিয়া ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘নৌকার মাঝি’ হতে চান। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকার সম্ভাব্য প্রার্থী হিসেবে প্রচার প্রচারণায় মাঠে রয়েছেন তিনি।

রিয়াদ মিয়া গেরদা ইউনিয়ন যুবলীগের সভাপতি। তিনি জানান, স্থানীয় আওয়ামী লীগের সমর্থন নিয়ে নির্বাচনের মাঠে নেমেছেন। ভোটারদের বাড়ি
-বাড়ি গিয়ে দোয়া কামনা করছেন।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী রিয়াদ মিয়া বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী। আওয়ামী লীগ মানেই বুঝি বঙ্গবন্ধু। ১৯৯৭ সাল থেকে ছাত্রলীগের হাত ধরে ২৪ বছরে আওয়ামী লীগের পতাকাতলে থেকে মানব সেবায় নিজেকে নিয়োজিত সক্রিয় রেখেছি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই। আওয়ামী লীগের জন্য আমার জীবনের যৌবনকে উৎসর্গ করেছি। গেরদা ইউনিয়নের যুবলীগকে সক্রিয় এবং সু সংগঠিত করেছি। আমার পরিবার-ই এলাকার আওয়ামী লীগকে ধরে রেখেছে এবং নেতৃত্ব দিয়েছে। আমি আশাবাদী! সাংগঠনিক দক্ষতা এবং যোগ্যতায় এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত হব।

এক প্রশ্নের জবাবে রিয়াদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেবেন, আমি নৌকার কর্মী হয়েই তাঁর পক্ষে কাজ করবো। তবে দলের হাইকমান্ডের বিবেচনায় আমি নৌকার মাঝি হলে আমার দুই যুগের আওয়ামী লীগের কর্মী হিসেবে নিজেকে নিবেদিত করার মূল্যায়ন পাব।

তিনি বলেন, নৌকা উন্নয়নের জোয়ার আনে। আমি জনগনকে ভালোবাসি। জনগনকে ভালোবাসা দিতে চাই। এজন্য আগামীতে নৌকার মাঝি হয়ে এলাকার উন্নয়নে নিজেকে একজন সেবক হিসেবে গড়ে তুলতে চাই।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি