শনিবার ভোর ৫:১৮, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

সানাউল্লাহর মা-বাবার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

৩৯২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

যে মুখে ডাকি মা – সে মুখে মাদককে বলি না ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে এগিয়ে চলা – ব্রাহ্মণবাড়িয়ার মাদক বিরোধী সামাজিক সংগঠন মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে আজ ৬ই ডিসেম্বর রবিবার বিকাল ৪ ঘটিকায় উক্ত সংগঠনের সহ সভাপতি- মোঃ সানাউল্লাহ আপন তাজ এর মা/বাবার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিল্লাদ মাহফিল অনুষ্টিত হয়েছে ।

গত ১৪ সেপ্টেম্বর সানাউল্লাহর বাবা ইন্তেকাল করার এর ১৮ ঘণ্টা পর তার মা ও মারা যান। এই ঘটনায় এলাকাবাসী সহ সংগঠনের সদস্যরা চরম ভাবে ব্যতিত হয়। এই উপলক্ষে তাদের রুহের মাগফেরাত কামনায় আজ ব্রাহ্মণবাড়িয়ার গোকর্ণ ঘাট গ্রামের মধ্যপাড়াস্থ চলন্তি কিন্ডারগার্টেন- এ মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই সংগঠনের উদ্যোগে এক দোয়া ও মিল্লাদ মাহফিলের আয়োজন করা হয়েছে ।

সংগঠনের সভাপতি- মোঃ মাহফুজুর রহমান পুষ্প’র সভাপতিত্বে ও সহ সাধারন সম্পাদক আশরাফুল হাসান তপুর সঞ্চালনায় অনুষ্টিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা তোফাজ্জল হক জীবন, ভয়েস অব নবীনগর টিভির চেয়ারম্যান কে এম সফর আলী, মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাইর সিনিয়র সহ সভাপতি- সাংবাদিক মাসুম মির্জা, সহ সভাপতি- মাহফুজুল ইসলাম রিপন, সহ সম্পাদক- এস এম অলিউল্লাহ, জাবেদ হোসেন রনি, নুরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক- এম এম ফরহাদ ইসলাম, কোষাধ্যক্ষ -জুনাঈদ মুহাম্মদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক- ইসহাক আল ফোরকান, ক্রীড়া সম্পাদক- এইম এম এরশাদ, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক- জুলকার নাঈন, গন যোগাযোগ বিষয়ক সম্পাদক- মোঃ সেলিম সারোয়ার, সদস্য – আব্দুস সাত্তার, মোঃ সোহেল, মুমিনুল হাসান তাজ, তানজিমুল হাসান, আহসান হাবিব ইয়ারফ, রাফা ইসলাম জুথি, সিমরান রহমান নিপা, মোঃ আনোয়ার হোসেন, মোঃ রতন, আর এম মাহি প্রমুখ ।

উক্ত দোয়া ও মিল্লাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক- মুফতি নুরুল্লাহ আল মনসুর, মোনাজাতে সানাউল্লাহ আপন তাজ এর মা বাবা সহ সংগঠনের সকল সদস্য/ সদস্যাদের মা বাবা ও আত্বীয় স্বজনের রুহের মাগফেরাত কামনা সহ দেশ ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহ নিকট সাহার্য্য প্রার্থনা করে মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে সংগঠনের সদস্যদের মাদক বিরোধী শপথবাক্য পাঠ করান সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মাহফুজুর রহমান পুষ্প শপথবাক্য পাঠের মধ্য দিয়ে আজকের দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষনা করা হয় ।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি