বুধবার দুপুর ১২:২২, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

লক্ষ্মীপুরে বিজয় দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

৩২৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মহান বিজয় দিবস উপলক্ষে আজ ১৬/১২/২০২০ বুধবার সকাল নয়টায় শহরের উত্তর তেমুহনী লিল্লাহ মসজিদে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

জেলা প্রচার সম্পাদক মাওলানা ইমরান হোসাইনের উপস্থাপনায় প্রধান আলোচক ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সভাপতি অনারারি ক্যাপ্টেন (অব:) ইব্রাহিম। তিনি বলেন, স্বাধীনতা কত মূল্যবান সেটা বুঝতে আপনাকে কাশ্মীর, মায়ানমারের দিকে তাকাতে হবে। রোহিঙ্গাদের মানবেতর জীবন দেখতে হবে।

তিনি আরো বলেন, যারা স্বাধীনতা যুদ্ধে জীবন বাজি রেখে যুদ্ধ করেছে এবং পরবর্তীতে দেশের পক্ষে কথা বলেছে তারা নিগৃহীত-অবমূল্যায়িত হয়েছে। আর রাজাকার-আলবদর গোষ্ঠী স্বাধীনতার চেতনাধারী সেজে গেছে। ইনশাআল্লাহ সময় বলে দিবে কারা সত্যিকার দেশপ্রেমিক।
বিশেষ আলোচক ইসলামী আন্দোলন জেলা সেক্রেটারি মাওলানা মহিউদ্দীন বলেন, ১৯৭১ সালে আপামর জনতা ঐক্যবদ্ধ হয়ে এক রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে আমরা বিজয় অর্জন করেছি। কিন্তু পরিতাপের বিষয়, একটা চক্র মুক্তিযুদ্ধ-বঙ্গবন্ধুর চেতনার নামে বিভাজন সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। অথচ বিজয়ের পঞ্চাশ বছর পরেও দেশে খুন, ধর্ষন এমনকি ভোট চুরিও অব্যাহত রয়েছে।

অন্যান্যদের মধ্যে আলোচনা করেন জয়েন্ট সেক্রেটারি মাওলানা আ হ ম নোমান সিরাজী, শ্রমিক আন্দোলন সভাপতি ডা. আবদুর রহিম, যুব আন্দোলন সহসভাপতি মুফতি আশরাফুল ইসলাম, ছাত্র নেতা এইচ এম ইসমাইল সিরাজী, তানভীর হোসাইন, মোফাচ্ছেল খাঁন সহ অন্যান্য জেলা ও থানা নেতৃবৃন্দ। ফাতেহা পাঠ এবং দোয়া-মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি