বৃহস্পতিবার ভোর ৫:৩১, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

রাজনগর সদরে সোহেলের পক্ষে জনসমর্থন বাড়ছে

৩০৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বিকাশ দাশ: মৌলভীবাজারের রাজনগর উপজেলার আসন্ন ৫নং রাজনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় জনগণ। ৫নং রাজনগর ইউনিয়নে নির্বাচনী জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারেরে নির্বাচন অনেকেই ব্যাতির্কম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক মোঃ রেজাউল করিম সোহেলের নাম উল্লেখযোগ্যভাবে সকলের মুখে শোনা যায়। এবারের নির্বাচনে ৫নং রাজনগর ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে।

তার মধ্যে একজন হলো রাজনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজাউল করিম সোহেল কে ৫নং রাজনগর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু, স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী। সমাজ সেবক হিসাবে তিনি ৫নং রাজনগর ইউনিয়নে তার নিজ অর্থায়নে অনেক উন্নয়নের কাজ করে আসছেন। এ ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু মোঃ রেজাউল করিম সোহেল কে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়।

এলাকার জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তাহলেই ৫নং রাজনগর ইউনিয়নে সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ। তাই আসন্ন ৫নং রাজনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের প্রাণ প্রিয় নেতা মোঃ রেজাউল করিম সোহেল’কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। ৫ নং রাজনগর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি