শনিবার সন্ধ্যা ৭:৫৬, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

৩৮৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘করোনাকে করো না ভয়- সচেতনতাই হবে জয়’ এই শ্লোগানকে সামনে রেখে এগিয়ে চলা ব্রাহ্মণবাড়িয়ার মাদকবিরোধী সামাজিক সংগঠন ‘মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’ এর উদ্যোগে আজ ৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় জেলার নবীনগর উপজেলা নাটঘর ইউনিউনের কুড়িঘর বাজারে ৪ শতাধিক মানুষের মাঝে বিনা মূল্যে মাস্ক বিতরণ ও মাদক বিরুধী জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহফুজুর রহমান পুষ্প’র নেতৃত্বে উক্ত বাজারে
আসা ক্রেতা বিক্রেতাদের মাঝে করোনা বিষয়ক সচেতনতা সৃষ্টির লক্ষে বাজারে
আসা সর্বসাধারণ এর মাঝে বিনা মূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় বাজারে আগতদের সাথে সংগঠনের সদস্যরা করোনা বিষয়ে সচেতনতামূলক
আলোচনা করেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয় বিক্রয়ে উৎসাহিত করেন।
পাশাপাশি চা ষ্টল ও বিভিন্ন দোকানপাট ও পথচারীদের মাঝে মাদকের কুফল ও ক্ষতিকর দিক তুলে ধরে বক্তব্য রাখেন সভাপতি- মোঃ মাহফুজুর রহমান পুষ্প, সহ সাধারন সম্পাদক- আশরাফুল হাসান তপু, সহ সম্পাদক এস এম অলিউল্লাহ, সহ অনেকে।

পরে মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই সংগঠনের সদস্যরা নাটঘর ইউনিউনের চেয়ারম্যান ডাঃ আবুল কাশেম এর সাথে সাক্ষাত করে উক্ত ইউনিয়নে মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে এলাকার তরুণদের মাদক বিরুধী কাজে উৎসাহিত করতে চেয়ারম্যান সাহেবের প্রতি আহবান জানান।

এ সময় চেয়ারম্যান আবুল কাশেম বলেন আমরা বিট পুলিশিংকে নিয়ে মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছি আগামীতে ও মাদকের বিরুদ্ধে যে কোন কাজে আমি সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত আছি ।
এসময় অন্যান্যাদের মাঝে আরো উপস্থিত ছিলেন – বিশিষ্ট সরদার মোঃ জহিরুল হক ভূইয়া, সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসাইন রনী, মানবাধিকার বিষয়ক সম্পাদক- ইসহাক আল ফোরকান, ক্রীড়া সম্পাদক- এইচ এম এরশাদ, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক- সেলিম সারোয়ার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক- শহীদুল ইসলাম কাজল, সদস্য মোঃ শরীফ আহমেদ, রাফা ইসলাম জুথি, সিমরান রহমান নিপা, এনামুল হক আদর, নিয়ামত রহমান, ইয়ারফ, রবিন আহমেদ, মানব কল্যাণ ঐক্য পরিষদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ আতাউর রহমান, খোরশেদ আলম ও আর এম মাহি প্রমুখ।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি