শনিবার ভোর ৫:৩৭, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

মেয়র নয়, সেবক হতে চাই: বড়লেখায় স্বতন্ত্রপ্রার্থী সাইদুল ইসলাম

৪১৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজিজুল ইসলাম, মৌলভীবাজার: আসন্ন বড়লেখা পৌরসভা নির্বাচনে নির্বাচিত হলে নাগরিক সেবা পৌঁছে দিতে মেয়র নয়, পৌরবাসীর সেবক হতে চাই। দৃষ্টিনন্দন, পরিচ্ছন্ন ও আধুনিক পৌরসভায় রূপান্তরিত করবো। মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম বলেন।

তি‌নি আ‌রো ব‌লেন, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সেনিটেশন, পৌর কবরস্থান, জরুরি এ্যাম্বুলেন্স সেবা, রোড লাইটসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতা ও জবাবদিহীতামূলক কার্যক্রম চালু করবো। একান্ত আলাপকালে তিনি এ প্রতিবেদককে তার বিভিন্ন পরিকল্পনা পৌরবাসীর উদ্দেশ্য তুলে ধরে বলেন, বর্তমানে পৌরসভার রাস্তা দেখলে মনে হয় না যে, এটা একটি পৌরসভা। তাই পুরাতন রাস্তা মেরামত, নতুন রাস্তা তৈরি ও রাস্তা প্রশস্ত করে টেকসই উন্নয়নের লক্ষ্যে নাগরিকদের চাহিদা অনুযায়ী কাজ করবো।

পরিকল্পিতভাবে রাস্তার সঙ্গে ড্রেন তৈরি করে পানি নিষ্কাশনের ব্যবস্থা করা হবে। পৌরশহরের ড্রেন নিয়মিত পরিষ্কারের মাধ্যমে পানি চলাচল নিয়মিত রাখা, পৌরবাসীর সুস্বাস্থ্য নিশ্চিত করতে ড্রেনের সঙ্গে যারা টয়লেটের পাইপ সংযুক্ত করেছে সেগুলো বন্ধ করে দেয়া, ধর্মীয় প্রতিষ্ঠান যেমন মসজিদ, মন্দির, কবরস্থান ও শ্মশান ঘাটের উন্নয়ন, শিক্ষার অধিকার যাতে পৌরবাসীর দোরগোড়ায় পৌঁছে তা নিশ্চিত করা। তাছাড়া অনেক সড়কে এখনো নেই পর্যাপ্ত আলোর ব্যবস্থা, পৌরশহরের প্রত্যেকটি সড়কে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করে দিব। যাতে এসব স্থানে মাদকসেবীদের আড্ডা থেকে মুক্ত থাকে।

তিনি আরো বলেন, অতীতে সবসময় মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করেছি। করোনাভাইরাস সঙ্কটে দিন-রাত খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন, অসহায় শ্রমজীবী ও ভাসমান মানুষের পাশে দাঁড়িয়েছি। পিতার দেখানো পথে প্রায় বিশ বছর ধরে রমযান মাসে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ইফতার ও খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। অসহায় মানুষের আর্তনাদ সব সময় আমার কানে বাজে,তাই দুঃস্থ অসহায়, বিধবা ভাতা ও বয়স্ক ভাতা থেকে বঞ্চিতদেও পাশে দাঁড়াব।

সকল দল ও মতের মানুষের সমান নাগরিক সুবিধা নিশ্চিত করবো। আমি স্বচ্ছতার সঙ্গে পৌরবাসীর জন্য কাজ করতে চাই। এবারের নির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোট হবে পৌরবাসী যাতে শান্তিশৃঙ্খলার সাথে তাদের ভোটাধিকার যোগ্য প্রার্থীকে দিতে সেটা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চাই।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি