বুধবার সকাল ১০:৫২, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

সরাইলে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

৩৭৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার দিনব্যাপী ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়।

স্কুল পর্যায়ে (জুনিয়র গ্রপ) ১৪টি মাধ্যমিক স্কুল ও কলেজ পর্য়ায়ে(সিনিয়র গ্রপ) ২টি কলেজ উক্ত বিজ্ঞান মেলায় স্ব-স্ব প্রজেক্ট নিয়ে অংশ গ্রহণ করে। ফলাফলে স্কুল পর্যায়ে প্রথম সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও তৃতীয় স্থান অর্জন করেছে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এবং সহকারি কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে ও সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক প্রমুখ।

মেলা শেষে বিজয়ী প্রতিষ্ঠান ও প্রজেক্টে অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

 

প্রতিবেদক: শেখ মোঃ ইব্রাহীম

 

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি