রবিবার সকাল ১০:৫১, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৪ই জুলাই, ২০২৪ ইং

যুবলীগের উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক উজ্জ্বল

৫৫৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন ডা: মাহফুজার রহমান উজ্জ্বল। যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে গত শনিবার (১৪ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় ডা: মাহফুজার রহমান উজ্জ্বল বলেন, ইতিহাস কখনো বিদায় বলে না, বলে আবার দেখা হবে। ধন্যবাদ ও অতল শ্রদ্ধা বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার,বঙ্গবন্ধু তনয়া রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রতি।কৃতজ্ঞতার এই ঋণ শোধ করার সামর্থ্যহীন আমি আমৃত্যু চিরঋণী শেখ ফজলুল হক মনির সুযোগ্য সন্তান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের এর প্রতি। ধন্যবাদ জ্ঞাপন করছি যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাই এর প্রতি।

তিনি আরও আলেন, আমাকে দেওয়া পবিত্র আমানত অক্ষরে অক্ষরে পালন করে প্রিয় নেত্রীর হাতকে শক্তিশালী করতে সকলের কাছে দোয়াপ্রার্থী।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন স্তরের নেতাকর্মী, সমর্থক ও তার শুভাকাঙ্ক্ষীরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি