বৃহস্পতিবার ভোর ৫:৪২, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

মহানবীর কটুক্তিকারীদের মৃত্যুদণ্ডের আইন পাশ করতে হবে: সিসিক মেয়র আরিফ

২৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন পাশ করার দাবী জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

৬ নভেম্বর (শুক্রবার) বাদ জুমআ ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ (সাঃ)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে সিলেট নগরীর ৮ ও ৯নং ওয়ার্ড এবং বৃহত্তর মদিনা মার্কেট এলাকার তাওহিদী জনতার যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ দাবী জানান মেয়র আরিফ।

মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহ্বানও জানান সিসিক মেয়র।

তিনি আরো বলেন, এই পূণ্যভূমি সিলেটসহ দেশের কিছু নাস্তিকরাও রাসূল সা-কে কটুক্তি করে কল্পকাহিনী লেখে, ওদের দমন করতে সংসদে মৃত্যুদন্ডের আইন পাশ করতে হবে। দেশে দেশে মুসলিম নিধনের প্রতিবাদে বিশ্বের সকল মুসলমানকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান মেয়র আরিফ।

আল মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি এনামুল হক এর সভাপতিত্বে ও সিটি জামে মসজিদের ইমাম মাওলানা মাসুম আহমদ ও বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির ধর্মবিষয়ক সম্পাদক হোসাইন আহমদ মাসুমের যৌথ পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মখলিছুর রহমান কামরান, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ইলিয়াছুর রহমান ইলিয়াছ, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হোসেন, মাওলানা আব্দুস শহীদ ,মাওলানা হুসাইন আহমদ, মুফতী মাহবুবুল হক, মাওলানা শরিফুজ্জামান প্রমুখ

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি