রবিবার বিকাল ৩:৫২, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই জুন, ২০২৪ ইং

‘যুব ফোরাম ব্রাহ্মণবাড়িয়া’ সংগঠনের আত্মপ্রকাশ

৪০৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

যুবকরাই পারে সমাজ পরিবর্তন করতে। সমাজে পরিবর্তন আনতে। যুব সমাজ জাগলেই জাগবে বিশ্ব। যুগে যুগে যুবকদের হাত ধরেই পরিবর্তন এসেছে। যুবকরাই সমাজের কেন্দ্রবিন্দু। এজন্যই সালাহউদ্দিন আইয়ুবী রহ.বলেছেন, “আপনি যদি কোনো জাতিকে যুদ্ধ ছাড়াই ধ্বংস করে দিতে চান, তাহলে তাদের তরুণ প্রজন্মের মাঝে ব্যভিচার ও অশ্লীলতার ব্যাপক প্রচল করে দেন।”

যুবসমাজকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার উলামায়ে কেরামের আস্থাভাজন, মাদরাসাতুল ফজল আল ইসলামীয়ার সুযোগ্য প্রিন্সিপাল, পরিচিত মুখ, যুব সমাজের আইডল,ও রাজপথের অকতোভয় লড়াকু সৈনিক হাফেজ মাওলানা জুনাইদ কাসেমী সাহেবের ডাকে মুক্ত আলোচনার ব্যবস্থা করা হয় গত ৪ নভেম্বর রোজ বৃহস্পতিবার মাদরাসতুল ফজল আল ইসলামীয়ায়। এতে অংশ গ্রহণ করে ব্রাহ্মণবাড়িয়ার নবীন, প্রবীণ, ছাত্র ও উলামায়ে কেরাম।

সকলের মতামতের ভিত্তিতে “যুব ফোরাম ব্রাহ্মণবাড়িয়া” নামে একটি অরাজনৈতিক সংগঠন করা হয়। এতে আমির নিযুক্ত করা হয় সর্বজন পরিচিত, মেধাবী ও সাহসী ইসলামি ছাত্রনেতা জুনায়েদ কাসেমীকে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন মাওলানা আব্দুর রহমান হানাফী, মাওলানা নুরে মুস্তফা, মুফতী মাহমুদুল হাসান, মাওলানা আব্দুল মুমিন ফুয়াদ,মাওলানা নুরুল্লাহ আল-মানসুর, মুফতি রহমত উল্লাহ, মাওলানা সৈয়দ কাসেম, জসিম হাফেজ, মাওলানা নুরুল ইসলাম,হাফেজ আশরাফ, মুফতি ইয়াসিন আরাফাত নবীনগরী প্রমুখ।

মাওলানা জুনায়েদ কাসেমী বলেন, যুব ফোরামের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া তথা সারা দেশে সকল প্রকার দুর্নীতি- দুঃশাসন ও ধর্মদ্রোহীদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে এবং আমরা সর্বদাই দেশ ও জাতির সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখব ইনশাআল্লাহ।

আব্দুল্লাহ ইদরীস: লেখক, সংবাদকর্মী

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি