মঙ্গলবার বিকাল ৫:২৭, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি হায়দার, সা-সম্পাদক মিন্টু

৪৫০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঠাকুরগাঁও জেলা বাস, মিনিবাস মাইক্রো বাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষে অফিসের নিজস্ব কার্যালয়ে ভোট গ্রহণ করা হয়।

নির্বাচনে নির্বাচন- কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ রমজান আলী। এসময় তিনি বলেন,নির্বাচন সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হয়েছে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি,এবং স্বাস্থ্য বিধি মেনে ভোট গ্রহণ সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে।

তিনি বলেন,ত্রি-বার্ষিক নির্বাচনে ৯টি পদের জন্য দুইটি প্যানেলে মোট ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের ভোটার সংখ্যা ছিল ১০২ জন। দেশের বাইরে ২ জন অবস্থান করায় এবং ঢাকায় ১ অসুস্থ থাকায় ৩ জন বাদে ৯৯ টি ভোট কাস্ট হয়। এতে শতভাগ ভোট কাস্ট হয়েছে বলে জানান তিনি। নির্বাচন সুষ্ঠু ভাবে পরিচালনার লক্ষ্যে সার্বিক ভাবে সহযোগিতা করেন, নির্বাচন পরিচালনা কমিটির অন্য দুইজন সদস্য সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী ও আব্দূর রহমান। সহকারী প্রিজাইডিং হিসেবে দায়িত্ব পালন করেন, মোঃ নুরে আলম শাহ ও বাবুল ইসলাম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় শ্রম দপ্তরের শ্রম-কর্মকর্তা, আঃ সালাম।ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার, মোঃ রমজান আলী।

সভাপতি পদে নির্বাচিত- মোঃহায়দার আলী,সহ-সভাপতি মোঃ লতিফর রহমান,সাধারণ সম্পাদক-মোহাম্মদ মনজুরুল আলম মিন্টু,যুগ্ম সাধারণ সম্পাদক-মোহাম্মদ মনিরুল ইসলাম মামুন,সাংগঠনিক সম্পাদক- ফারুক মোহাম্মদ বেলাল, অর্থ সম্পাদক- হাজী মোজাম্মেল হোসেন,সড়ক সম্পাদক-মোঃ বাবলু(বাবু),দপ্তর সম্পাদক মোঃ মোস্তাকিম,কার্যনির্বাহী সদস্য- আবু নঈম মোঃ মামুন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি