শনিবার রাত ৩:৩৮, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১২ই জুলাই, ২০২৪ ইং

বালিয়াডাঙ্গীতে ১১দিন পর গরু চোরাকারবারির মরদেহ উদ্ধার

৩৮০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয় সীমান্তে চোরাই পথে গরু আনতে গিয়ে নিখোঁজের ১১ দিন পর নাগর নদীতে ভাসমান অবস্থায় চোরাকারবারী আদু মিয়া (২৮)’র মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই বিওপির সীমান্ত পিলার ৩৮১/৩ এস এর নিকট শূন্য লাইন বরাবর বাংলাদেশের ৩০ গজ অভ্যন্তরে নাগর নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বিজিবি।

আদু মিয়া জেলার বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারি যুগীহার গ্রামের এজাবুলের ছেলে বলে তথ্য পাওয়া গেছে। পরে তার মরদেহ বালিয়াডাঙ্গী থানা হেফাজতে প্রদান করা হলে পুলিশ তা ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করে। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর ৭-৮ জনের একটি গরু চোরাকারবারী দল চোরাই পথে ভারতের অভ্যন্তরে গরু আনতে গেলে ভারতের ১৭১ সোনামতি বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের ধাওয়া করে পাথর নিক্ষেপ করতে তাকে। এ সময় আদু মিয়া সহ অন্য চোরাকারবারিরা বাঁচার জন্য নদীতে ঝাঁপ দেয়। পরে সকলে তীরে উঠে আসলেও আদু মিয়াকে আর খুঁজে পাওয়া যায়নি। গৌতম চন্দ্র বর্মন ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি