মঙ্গলবার বিকাল ৪:২৩, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

নিজের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সকলের দোয়া চেয়েছেন আবুল কালাম আজাদ হাওলাদার

৪৬৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, আজ সেই দিন। আমি নিজেও এ বিষয়ে অবহিত যে জগতের লক্ষ কোটি মানুষের এই পথচলায় আমার অতি ক্ষুদ্র আমিটির পৃথিবীতে আগমন বা প্রস্থানে কোন ভাবেই আলাদা কোন গুরুত্ব বহন করে না!
তবু জানতে ইচ্ছে করে… সত্যি, আমাকে দিয়ে কোন কাজ হয়েছে কারো? আকাশে, বাতাসে, মেঘলা দুপুরে হঠাৎ বৃষ্টি আমার বাঁশিতে জেগেছে কি সুর, নতুন সৃষ্টি? জীবন হে তুমি, আর কত খেলা খেলতে পারো? জীবন তুমি কি সবুজাভ বনে, পাথুরে পাহাড়? নক্ষত্রের ছায়াপথে তুমি ধোঁয়াসা ঝালর?

যাক এসব কথা… ইতিমধ্যে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। সবাইকে অনেক ধন্যবাদ। আমার মতো একজন অতি ক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ আমার বর্তমান অবস্থানে।

সবার কাছে দোয়া চাই, আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে। আমার প্রজন্মের জন্য যেন রেখে যেতে পারি অনুকরণীয় এমন কিছু যার মাধ্যমে মানবতা সামান্যতম হলেও উপকৃত হয়। আবুল কালাম আজাদ হাওলাদার আরো জানান, আজ তার ৪৩ তম শুভ জন্মদিন।

উল্লেখ্য, এ রাজনীতিবিদ নেতা ১৯৭৭ সালের আজকের এই দিনে অর্থাৎ ১০ই সেপ্টেম্বরে দ্বীপময় জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নে একটি মুসলিম সম্ভ্রান্ত ঐতিহ্যবাহী হাওলাদার পরিবারে জন্মগ্রহন করেন। জন্মস্থান ইউনিয়ন ছাত্র রাজনীতি থেকে শুরু করে কেন্দ্রীয় রাজনীতিতে সফলভাবে পৌঁছেছেন তিনি। পরিশেষে জন্মদিনে সবার কাছে বিশেষ দোয়া চেয়েছেন আবুল কালাম আজাদ হাওলাদার।
-হাসনাইন আহমেদ হাওলাদার:

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি