মঙ্গলবার বিকাল ৫:৩২, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ধামরাই পৌরসভা ও ইউপি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

৩৯৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে ধামরাই পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে আজ ২৬ সেপ্টেম্বর শনিবার নির্বাচনী প্রস্তুতি সভার আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ধামরাই থানা শাখা। ধামরাই থানা পশ্চিমের সভাপতি আলহাজ্ব মান্নান এর সভাপতিত্বে ও ধামরাই থানা পূর্বের সেক্রেটারী হাফেজ মোঃ নাজিম উদ্দিনের সঞ্চালনায় উক্ত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা উত্তরের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ইলিয়াস হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঢাকা জেলা উত্তরের প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আশরাফ নূরী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ধামরাই থানা পূর্বের সভাপতি আলহাজ্ব ফজল হক কম্পানী, সহ-সভাপতি ডাঃ আঃ কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক সামছুল হক, পশ্চিমের সেক্রেটারী উমর ফারুক, পৌর শাখার সভাপতি মোঃ ইকবাল হোসেন, সেক্রেটারী ক্বারী শওকত হোসেন, শ্রমিক আন্দোলন ধামরাই থানা শাখার সহ-সভাপতি আব্বাস উদ্দিন, যুব আন্দোলন ধামরাই থানার সভাপতি মোঃ শরিফুল ইসলাম, সেক্রেটারী মাশরুর আলমসহ ধামরাই থানা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ এবং স্থানীয় জনতা।

পরিশেষে সভা থেকে সিদ্ধান্ত হয়, ধামরাই পৌরসভা সহ সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী দিবে ইসলামী আন্দোলন বাংলাদেশ। নেতৃবৃন্দরা আশাবাদী সুষ্ঠু নির্বাচন হলে হাতপাখা মার্কার প্রার্থীরা বিপুল ভোটে নির্বাচিত হবেন ইনশাআল্লাহ।

মাসউদ উর রহমান: দেশ দর্শন প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি