শুক্রবার সকাল ৬:৩০, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে ড্রীম ফার্নিচার শোরুমের শুভ উদ্বোধন

৫৫৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র সিরাজউদ্দৌলা সড়কের সরকার পাড়াস্থ খাজা নার্সারীর পূর্ব পাশে ঠাকুরগাঁও বাসস্ট্যান্ড থেকে স্বর্ণকার পট্টি যাওয়ার রাস্তা সংলগ্ন ড্রীম ফার্নিচার শোরুমের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ১২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় অত্যন্ত ঘরোয়া পরিবেশে ফিতা কেটে ড্রীম ফার্নিচার শোরুমের শুভ উদ্বোধন করেন,আলহাজ্ব মোঃখাইরুল আলম ,সালন্দর ডিগ্রী কলেজের প্রভাষক নিয়াজ আহমেদ, সুপ্রিয় গ্রুপের চেয়ারম্যান ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব বাবলুর রহমান।

এ সময় ড্রীম ফার্নিচারের স্বত্বাধিকারী আসাদুজ্জামান সুমন ও হাবিবুর রহমান উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

“পন্য কিনে জিতে নিন ডিসকাউন্ট’এই প্রতিপাদ্যকে সামনে রেখে সময়ের সাথে তাল মিলিয়ে ঘর সাজাতে চাহিদা সম্পন্ন রুচিশীল, মানসম্পন্ন ও পছন্দের ফার্নিচার সুলভ মূল্যে এবং উদ্বোধন উপলক্ষে সীমিত সময়ের জন্য বিশেষ ছাড়ে ফার্নিচার বিক্রয় করা হবে বলে জানান তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লাখো কন্ঠ পত্রিকার প্রতিনিধি রেজওয়ানুল হক রিজু, সাংবাদিক আনিসুর রহমান মিঠু,গৌতম চন্দ্র বর্মনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে ড্রিম ফার্নিচার শোরুমের উদ্বোধন উপলক্ষে মোনাজাত পরিচালনা করেন গোয়াল পাড়া জামে মসজিদের খতিব মাওলানা এমদাদ হোসেন।

মোনাজাতে তিনি ড্রিম ফার্নিচার শোরুমের
উত্তরোত্তর সাফল্য কামনা এবং মরণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহতালার কাছে দোয়া প্রার্থনা করেন ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি