শনিবার সন্ধ্যা ৭:৪৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবা‌ড়িয়া শহ‌রের কালাইশ্রী পাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড

১৬৯৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবা‌ড়িয়া শহ‌রের কালাইশ্রী পাড়া হাজী কাতু মিয়ার তিন তলা বি‌শিষ্ট বাড়ির নিচতলায় ইকবাল মিয়ার অংশে আনুমা‌নিক রাত আটটায় বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে এক ভয়াবহ অ‌গ্নিকা‌ণ্ডের সূত্রপাত হয়। এতে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়ে। ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায় আশপাশের বাড়িঘর।

খবর পে‌য়ে ব্রাহ্মণবা‌ড়িয়া ফায়ার সা‌র্ভিস কর্মীরা দ্রুত এসে হাজির হয়ে টিম লিডার সাইফুল ইসলামের নেতৃত্বে কাজী মিশু, ফখরুল, আজিজুলসহ প্রায় ২০ জনের একটি টিম অক্লান্ত পরিশ্রম করে সাহসিকতার সা‌থে দরজা ভেঙে পানি এবং দুটি গ্যাস সিলিন্ডারের অগ্নি নির্বাপক গ্যাস দিয়ে ১ ঘণ্টা আপ্রাণ চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে।

এই অগ্নিকাণ্ডে প্রায় দেড় লক্ষ টাকার মালামাল পুড়ে যায় এবং এর ফলে এই এলাকাটিকে এক ঘণ্টার মতো বিদ্যুৎ বিচ্ছিন্ন করে রাখা হয়।

ফায়ার বিগ্রেডের তাৎক্ষ‌ণিক তৎপরতায় মারাত্মক ধরনের ক্ষতির হাত থেকে এলাকাবাসী রক্ষা পায়। এ ব্যাপারে তাদের টিম লিডার সাইফুল ইসলামের সাথে কথা বললে তি‌নি দেশ দর্শন‌কে জানান, আমরা খবর পাওয়ামাত্র দ্রুত ছুটে আসি এবং ঘর তালাবদ্ধ অবস্থায় দেখতে পাই। দরজা ভাঙ্গার সাথে সাথে ভেতর থেকে আগুনের লেলিহান শিখা এবং কালো ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়লে ধোঁয়া অপসারণের যন্ত্র ব্যবহার করি।

সরেজমিনে দেখা যায়, ফায়ার ব্রিগেড কর্মীরা আগুন নেভানোর পর একপ্রকার ক্লান্ত হয়ে মাটিতে বসে পড়েন।

জাকারিয়া জাকির: সিনিয়র প্রতিবেদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি