বুধবার রাত ১০:৩৮, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

‘কবির কলম’ এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

৩৬৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার কবি ও কবিতা বিষয়ক সংগঠন “কবির কলম” এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা গতকাল সন্ধ্যায় “চেতনায় স্বদেশ গণগ্রন্থাগার” কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “চেতনায় স্বদেশ গণগ্রন্থাগার” এর প্রতিষ্ঠাতা ও সভাপতি, বিশিষ্ট কবি ও কথাসাহিত্যক আমির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ ফিরোজ মিয়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক, কবি ও লেখক এম.এ. হানিফ, সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক, কবি ও লেখক মোঃ আব্দুর রহিম, হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ এর প্রভাষক, কবি, গীতিকার ও লেখক মোঃ মোসলেম উদ্দিন সাগর, কবি ও গল্পকার মোঃ শৌমিক ছাত্তার, কবি ও সাংবাদিক রুদ্র মোঃ ইদ্রিস, উদিচি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌসুর রহমান।

“কবির কলমের” সভাপতি কবি সুমন সাহার সভাপতিত্বে সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি কবি মনিরুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক কবি হুমায়ূন কবির সোহেল, যুগ্ম সম্পাদক কবি ইফতেখারুল হক সোহান, সহ-সম্পাদক কবি তাহমিদ অনি নিলয়, সদস্য কবি শরিফ সরকার।

সংগঠনের সহ-সভাপতি কবি এম.এম. ইকরাম এর উপস্থাপনায় অনান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব রাখেন “সোনালী সকাল-নবীনদের মত প্রকাশের মঞ্চ” সংগঠনের সভাপতি কবি ফাহিম মুনতাসির, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবি সানিউর রহমান, সাংগঠনিক সম্পাদক কবি মোঃ আশিকুর রহমান প্রমুখ।

সভার প্রথমে শোকাবহ আগস্ট উপলক্ষে জাতিরপিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে এবং কবির কলমের উপদেষ্ঠা প্রয়াত কবি মিলি চৌধুরী, সাবেক সভাপতি প্রয়াত পরিমল দেবনাথ আকাশ, সাবেক সদস্য প্রয়াত রেফাতুল ইসলাম উদয়ের স্মরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য করোনা ভাইরাসের কারণে সকল স্বাস্থ্য বিধি মেনে অত্যন্ত সংক্ষিপ্ত আকারে অনুষ্ঠানটি উদযাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি সকলের পক্ষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

প্রেস বিজ্ঞপ্তি
তারিখ ০৮ আগস্ট ২০২০

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি