শনিবার রাত ৮:২৮, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

এবার করোনায় মারা গে‌লেন সিলেটের মেয়র কামরান

৪১১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সিলেট সিটি করপোরেশনের প্রথম ও একাধিকবারের নির্বাচিত সাবেক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত পৌনে ৩টার দিকে  শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি…… রাজেউন)।  মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

সোমবার  সকাল ৬টায়  মোবাইল ফোনে ঢাকায় কামরানের সঙ্গে থাকা তার ছোট ভাই মাসুক উদ্দিনের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর যুবলীগ নেতা মেহেদী কাবুল।

বদর উদ্দিন আহমদ কামরানের ঘনিষ্টজন সিলেট সিটি করপোরেশনের উপ-সহকারী প্রকৌশলী আবুল ফজল খোকন জানান, রবিবার রাত ১১টার দিকে তাঁর তীব্র বুকের ব্যথা শুরু হয়। ক্রমে তা বাড়তে থাকে। রাত পৌনে ৩টার  দিকে তিনি মারা যান ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল শোক প্রকাশ করে বলেন, বর্ষীয়ান রাজনীতিক ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান পোনে ৩টার দিকে মারা গেছেন। তিনি সিএমএইচ-এ চিকিৎসাধীন ছিলেন। এখন তার ছেলে সিএমএইচ-এই আছেন। মরদেহ সিলেট নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ৫ জুন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাবেক এ মেয়রের ফলাফল পজিটিভ আসে। এদিন থেকে বাসায় চিকিৎসা দেওয়া হলেও পর দিন ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হচ্ছিল না। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় গত রবিবার (৭ জুন) সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাঁকে।

শফিউল বারী রাসেল, ঢাকা থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি