সোমবার দুপুর ২:৪৭, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

সার্জিক্যাল মাস্ক ও সাধারণ মাস্ক বেশি মূল্যে বিক্রির অপরাধে অর্থদণ্ড

৪০৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটের দিকনির্দেশনায়, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান ও ফজলে রাব্বানী চৌধুরীর নেতৃত্বে স্যানিটারি ইন্সপেক্টরের উপস্থিতিতে ঠাকুরগাঁও শহরের বিভিন্ন বিপণী বিতানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

করোনা ভাইরাস থেকে নিরাপদ ও মুক্ত থাকার লক্ষ্যে সকল মহলে সচেতনতা বৃদ্ধি পাওয়ায় যেই মানুষের মধ্যে মাস্ক ব্যবহার করা বেড়ে যায় ঠিক সেই মুহুর্তে এক ধরনের অসাধু ব্যবসায়ী নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে সার্জিক্যাল মাস্ক ও সাধারণ মাস্ক বিক্রি করা শুরু করে। ১০ মার্চ মঙ্গলবার বিকেলে তথ্য ও সুত্র পাওয়া মাত্রই জেলা প্রশাসকের নির্দেশনায় জনস্বার্থে এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনার সময় সার্জিক্যাল মাস্ক ও সাধারণ মাস্ক বেশি মূল্যে বিক্রির অপরাধে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খানের নেতৃত্বে ১টি বিপণি প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা ও ফজলে রাব্বানী চৌধুরীর নেতৃত্বে অপর ১টি বিপণি প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা করে ২ টি প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

পরবর্তীতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান,নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান ও ফজলে রাব্বানী চৌধুরী। এসময় মোবাইল কোর্ট পরিচালনার টীম উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি