শনিবার সন্ধ্যা ৭:৪১, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

সাংবাদিক আরিফকে নির্যাতনের প্রতিবাদে জয়পুরহাটে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

৭৪৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন কর্তৃক বাংলা ট্রিবিউন এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যান অমানবিক নির্যাতনের শিকার হওয়ার প্রতিবাদে জয়পুরহাটে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার জয়পুরহাট শহরের পাঁচুর মোড়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করা হয়।


জয়পুরহাট জেলার সকল সাংবাদিকের অংশগ্রহনে এ সমাবেশে বক্তৃতা করেন, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক ও জিটিভির জেলা প্রতিনিধি খ. ম আব্দুর রহমান রনি, সহ-সভাপতি ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি আবু বকর সিদ্দিক,

জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার ইউনিটির সভাপতি ও যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার আব্দুল আলিম, সহ-সভাপতি ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও বাংলা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা,

জয়পুরহাট জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও আরটিভির জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদ, নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আলমগীর চৌধুরী, এনটিভির জেলা প্রতিনিধি শাহজাহান সিরাজ মিঠু, দেশ টিভির জেলা প্রতিনিধি মোস্তাকিম ফাররোখ, জনকন্ঠের জেলা প্রতিনিধি তপন কুমার খাঁ, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহিদুল ইসলাম সবুজ, প্রথম আলোর আক্কেলপুর প্রতিনিধি রবিউল ইসলাম রুবেল, ইত্তেফাকের আক্কেলপুর প্রতিনিধি আতিউর রাব্বি তিয়াস ও আজকালের খবরের ক্ষেতলাল প্রতিনিধি আজিজুল ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন- কুড়িগ্রামের ডিসিকে শুধু প্রত্যাহার করলেই চলবে না, তার বিরুদ্ধে ফৌজদারী আইনে মামলা দায়ের ও বরখাস্ত করতে হবে। সেই সাথে সাংবাদিক আরিফুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা নি:শর্ত ভাবে প্রত্যাহার করতে হবে। অন্যথায় সাংবাদিক সমাজকে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি