সোমবার দুপুর ১২:৫০, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

মৌলভীবাজারে করোনা মোকাবেলায় জনসচেতনতামূলক সামগ্রী বিতরণ

৮০৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

শাহজালাল ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মৌলভীবাজার শহরের বিভিন্ন অঞ্চলে করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতামূলক সামগ্রী বিতরণ করা হয়েছে। ট্রাস্টের উদ্যোগে সোমবার (২৩ মার্চ) বিকেলেশহরের চৌমুহনী ও শমসের নগর সড়কে সহ বিভিন্ন স্থানে হ্যান্ড স্যানিটাইজ়ার, সাবান, মাস্ক এবং লিফলেট বিতরণ হয়।

এক্ষেত্রেম‌াস্ক বিতরণের ক্ষেত্রে রিকশাচালক, চা দোকানী, গণপরিবহনের চালক ও চালকদের সহকারীদের বেশি প্রাধান্য দেওয়া হয়।ট্রাস্টের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ মাওলানা আলাউর রহমান টিপু’র বলেন, এটা শাহজালাল ওয়েলফেয়ার ট্রাস্টের চলমান কার্যক্রম, আমরা মানুষের পাশে আছি এবং থাকব। আজ পৃথিবী একটি সংকটের মধ্য দিয়ে যাচ্ছে আমাদের দেশ অর্থনৈতিক ভাবে উন্নত দেশের মতো এত স্বাবলম্বী নয় তাই এই চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমাদের নিজেদের সচেতন হওয়া ছাড়া আর কোনো উপায় নাই। তাই করোনা প্রতিরোধ করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

সামগ্রী বিতরণ এর সময় আরও উপস্থিত ছিলেন ট্রাস্টের সদস্য জাকির হোসেন জবলু, জুবায়ের আহমদ রাজু, শেখ কাদের আল হাসান, আফছার ইবনে রহীম, আজিজুল ইসলাম রিয়াদ, আব্দুল করিম,ফজলু হাসান, নুরুল ইসলাম, মোশাহিদ আহমদ,আমির হামজা মীম প্রমুখ।

এস এম আবু বকর :: মৌলভীবাজার প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি