শুক্রবার রাত ১১:৫৫, ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ১২ই এপ্রিল, ২০২৪ ইং

বাহারী অভ্যর্থনা বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সংস্কৃতি নয়, স্বৈরাচারদের সংস্কৃতি -হুইপ স্বপন

৫৫৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“অনুগ্রহ করে টাকা খরচ করে ফুলের তোড়া দেবেন না, প্রাণ ভরে দোয়া করবেন সেটি আমার জন্য অনেক বেশী প্রাপ্তির হবে। নেতাদের পেছনে টাকা ব্যয় না করে বরং তৃণমূলের দুঃস্থ কর্মীদের চিকিৎসার জন্য সাহায্য হিসেবে প্রদান করুন, তৃণমূলের কর্মীদের এক কাপ চা দিয়ে আপ্যায়ন করুন- তারা অনেক খুশী হবে। তাদের প্রতি আমাদের দায়িত্ব পালন করা হবে। বাহারী অভ্যর্থনা বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সংস্কৃতি নয়, স্বৈরাচারদের প্রবর্তিত সংস্কৃতি। আওয়ামী লীগ স্বৈরাচারদের সংস্কৃতি ধারণ করতে পারে না।”

দিনাজপুর সফরকালে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি দিনাজপুর সার্কিট হাউজে ও সৈয়দপুর বিমানবন্দরে ফুলের তোড়া গ্রহণ না করে উপস্থিত নেতাকর্মীদের   উদ্দ্যেশে এসব কথা বলেন।

এর আগে দিনাজপুর শহরে জাতির পিতার প্রতিকৃতি ও শহীদদের স্মরণে নির্মিত সৌধে পৃথক পৃথক শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে সার্কিট হাউজের উদ্দেশ্যে রওনা দেন।

এ’সময় উপস্থিত ফটো সাংবাদিকরা প্রতিকৃতি পেছনে রেখে সাংবাদিকদের দিকে মুখ ঘুরিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করতে বললে তিনি বলেন, “আমি ফটোসেশন করার জন্য ফুল দিই না, শ্রদ্ধা নিবেদনের জন্য অঞ্জলি সমর্পণ করছি।”

উল্লেখ্য, পূর্ব থেকে নিষেধ থাকার কারণে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা আওয়ামী লীগ প্রচলিত প্রথা ভেঙ্গে কোন প্রকার উপহার এমনকি ফুলের তোড়া পর্যন্ত উপহার প্রদান করা থেকে বিরত থাকেন। কোন ভিআইপির সফরকালে এটি একটি ব্যতিক্রমী দৃষ্টান্ত বলেই মনে করছেন সাধারন মানুষ।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি