রবিবার সকাল ৯:৫০, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৪ই জুলাই, ২০২৪ ইং

নিখোঁজ সাংবাদিক কাজলের সন্ধান না পাওয়ায় বিটিএসএফ-এর উদ্বেগ

৯৬৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
সম্প্রতি নিখোঁজ দৈনিক পক্ষকালের সম্পাদক শফিকুল ইসলাম কাজলের সন্ধান না পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম (বিটিএসএফ)। ফোরামের পক্ষ থেকে দ্রুত তার সন্ধানের দাবি জানিয়েছেন।
 
বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম (বিটিএসএফ) কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও চ্যানেল আইয়ের সাংবাদিক শফিউল বারী রাসেল স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবী জানানো হয়।
 
বিবৃতিদাতারা হলেন, ফোরামের চেয়ারম্যান হাবিবুল হাসান সানি, কো-চেয়ারম্যান রফিকুল ইসলাম মনি, ভাইস চেয়ারম্যান শাহ আলম শাহী, ভাইস চেয়ারম্যান এস আর হৃদয়, ভাইস চেয়ারম্যান হাসান মাহমুদ, ভাইস চেয়ারম্যান রনবীর ইসলাম, শ্যামলী নন্দী, যুগ্ম মহাসচিব তন্ময় মৃধা, যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন, যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিন্টু, সাংগঠনিক সচিব ফারুক হোসেন, দপ্তর সচিব সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সচিব বুলবুল ইসলাম, জনসংযোগ সম্পাদক এস এম শফিকুল ইসলাম, তথ্য ও গবেষনা সচিব এ কে নান্নু, আন্তর্জাতিক বিষয়ক সচিব এস এম সোহেল, ক্রীড়া সচিব জাহিদুল ইসলাম বাদশা, সাংস্কৃতিক বিষয়ক সচিব যাযাবর পলাশ, ধর্ম ও সমাজকল্যাণ বিষয়ক সচিব ইমতিয়াজ বাবু, প্রশিক্ষণ বিষয়ক সচিব কামরুন নাহার সাথী, মহিলা বিষয়ক সচিব শারমিন আশা স্বর্ণা, নির্বাহী সদস্য মিজানুর রহমান লিটন, দিদারুল আলম, মেশকাত কবির, হুমায়ন আহমেদ হিমু, শিউলী পাল, শামসুন নাহার রুমা, শামীম আজাদ, মৃন্ময়, , আশেকী মিলন, মাহফুজার রহমান, শরিফুল হক সোহেল, রাজু চৌধুরী, এস এম সাগর ও আতিকুল ইসলাম অন্তু।
 
ফোরামের নেতৃবৃন্দ বলেন সাংবাদিক শফিকুল ইসলাম কাজল নিখোঁজের ঘটনায় আমরা উদ্বেগ ও উৎকণ্ঠায় আছি। এ ঘটনা প্রমাণ করে যে, দেশের সাংবাদিক সমাজ কর্মক্ষেত্রসহ সর্বত্র নিরাপত্তাহীনতায় রয়েছে। এহেন পরিস্থিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপরতা চালিয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে খুঁজে বের করে তাকে তার পরিবারে ফিরিয়ে দেয়ার দাবী জানানো হয় ।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি