সোমবার দুপুর ১:৪২, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে ৭ মার্চ উদযাপন

৪৬৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করা হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ শিশু একাডেমী ঠাকুরগাঁও জেলা শাখার সহযোগিতায় (৭ মার্চ) শনিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহ.সাদেক কুরাইশী, সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমুখ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রৌপদী দেবি আগরওয়াল, জেলা শিক্ষা অফিসার, খন্দকার মো: আলাউদ্দিন আল আজাদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে জেলার বিভিন্ন দপ্তরের
কর্মকর্তাবৃন্দসহ সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।পরে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি