সোমবার রাত ১২:৫৭, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে জুন, ২০২৪ ইং

জয়পুরহাটে ভটভটি উল্টে ২ গরু ব্যবসায়ী নিহত: আহত ৯

৯৩২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে আরা ৯ যাত্রী।আহতদের উদ্ধার করে স্থানীয়রা জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেছে।

জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া পুলিশ বক্স সংলগ্ন এলাকায় শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির চাকা পাংচার হয়ে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জয়পুরহাটের কালাই উপজেলার পূর্ব দূর্গাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু মিয়া ও একই উপজেলার পুনট গ্রামের শরাফত আলীর ছেলে আবু তালেব।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে আবু তালেব ও রাজু মিয়াসহ ১১ জন ব্যবসায়ী গরু কেনার জন্য কালাই উপজেলার পুনট থেকে জয়পুরহাটের পাঁচবিবি গো-হাটিতে যাচ্ছিলেন। পথিমধ্যে জয়পুরহাট-বগুড়া সড়কের বানিয়াপাড়া পুলিশ বক্স সংলগ্ন এলাকায় তাদের বহনকারী শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির চাকা পাংচার হয়ে উল্টে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর ৪ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার্ড করেন। শজিমেক হাসপাতালে যাওয়ার পথেই আবু তালেব ও রাজু মিয়া মারা যান।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি