মঙ্গলবার রাত ৯:২৮, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই জুন, ২০২৪ ইং

জয়পুরহাটে বিদেশ ফেরৎ ২৮ প্রবাসীসহ ৪২জনকে সেফ হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

৮১৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সারাদেশের ন্যায় জয়পুরহাটেও  সিংগাপুর ,দুবাই, মালয়েশিয়া, জর্ডান, সৌদি আরব, ভারত, ওমান, ও ইতালি ফেরৎ ২৮ জন প্রবাসীসহ ৪২জনকে সেফ হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে।  করোনা ভাইরাস সম্পকে সচেতনতা সৃষ্টিতে জেলা সিভিল সার্জনের পক্ষ থেকে  পাবলিক প্লেসে লিফলেট বিতরন করছেন।

সিভেল সার্জন কার্যালয় সুত্র জানিয়েছে, জেলায় সিংগাপুর ,দুবাই, মালয়েশিয়া, জর্ডান, সৌদি আরব, ভারত, ওমান, ও ইতালিসহ বিভিন্ন দেশ থেকে আগত ২৮ জন প্রবাসীসহ ৪২জনকে স্বাস্থ্য অধিদপ্তর সেফ হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যাবস্থা করেছে। পরবর্তী নির্দশ না দেয়া পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের নিবিড় পর্যবেক্ষনে থাকবেন তারা।

সেফ হোম কোয়ারেন্টাইনে রাখা কেউ যাতে পাবলিক প্লেসে যাতায়াত বা গমন করতে না পারে সেজন্য সকলের সহযোগীতা কামনা করেন সিভিল সার্জন ডা. মো. সেলিম মিঞা।

তিনি জানান, জয়পুরহাটে  করোনা ভাইরাসে আক্রান্তদের সু- চিকিৎসা দিতে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল কতৃপক্ষ বিশেষ ব্যবস্থা নিয়েছে। প্রস্তুত রাখা হয়েছে জেলা হাসপাতালে ২০ টি ও পুরাতন হাসপাতালে ১০০ টি শয্যা। এছাড়া জেলার ৫ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ টি করে শয্যা সার্বক্ষনিক প্রস্তুত রাখার জন্য স্ব-স্ব এলাকার স্বাস্থ্য কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি