শনিবার রাত ১২:২৩, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ১২ই এপ্রিল, ২০২৪ ইং

গোকর্ণ ঘাট-নবীনগর সড়কে যাত্রীবেশে ছিনতাইকারীদের দৌড়াত্ম বেড়েছে

১২২৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার  জনবহুল গোকর্ণ-নবীনগর সড়কে গত কয়েকদিন ধরে যাত্রীবেশে ছিনতাইকারীদের দৌড়াত্ম বেড়েই চলেছে।

জানা যায়, ছিনতাইকারীরা শহরের কালীবাড়ির মোড় ও মঠের গোড়া হতে সাধারণ যাত্রীদের সাথে যাত্রী বেশে উঠে পড়ে। গোকর্ণ ঘাট আসার পথে সুযোগ বুঝে যাত্রীদের কাছ থেকে মোবাইল সহ টাকা পয়সা নিয়ে নেমে পড়ে। তাদের সাথে দাড়ালো অস্ত্র থাকে যা দিয়ে যাত্রীদের ভয় ভীতি দেখিয়ে মালামাল ছিনিয়ে নিয়ে থাকে।

গত এক সপ্তাহে বেশ কয়েকজন আক্রান্ত হলে ও প্রতিকারে কোন উদ্যোগ না থাকায়। সন্ধ্যার পর এই সড়কে চলাচল করতে ভয় পাচ্ছে যাত্রী সাধারণ। গত ৫/৬ দিন আগে রসুলপুর গ্রামের একটি ছেলে শহর থেকে আসার পথে একই অটোরিকশা থাকা যাত্রী বেশে থাকা ছিনতাই কারীদের শিকার হয়।

স্থানীয়দের সুত্রে জানা যায়, আছর নামাজের পরপরই ছয়বাড়িয়া নামক স্থানে প্রকাশ্যে তার কাছ থেকে মোবাইল সহ টাকা পয়সা ছিনিয়ে নিয়ে মারধর করলে ও স্থানীয়রা এগিয়ে আসেনি। ঐ ছিনতাইকারীরা পৈরতলা গ্রামের ছিল বলে তাদের ধরতে সাহস করেনি স্থানীয়রা।

একই সড়কে একই ভাবে যাত্রীবেশে গোকর্ণ ঘাট গ্রামের মুসা মিয়ার টাকা ছিনিয়ে নিতে আসলে সুযোগ না পাওয়ার ছিনতাইয়ের হাত থেকে বেঁচে মুসা মিয়া। এই ভাবে শহরের জনগুরুত্বপূর্ণ সড়কে ছিনতাই বেড়ে গেলে ও নির্বিকার স্থানীয় প্রশাসন।

সমাজ সচেতন মহল মনে করেন যাত্রী সাধারণকে সতর্কতা অবলম্বন করে চলাচলের পাশাপাশি সামাজিক ভাবে প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে।

মাহফুজুর রহমান পুষ্প : বিশেষ প্রতিনিধি 

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি