সোমবার দুপুর ১:১০, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

কালাইয়ে আরো ৪ জন আইসোলেশনে: ১১ জন হোম কোয়ারেন্টাইনে

৫১৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জয়পুরহাটের কালাইয়ের  ভাইরাসের লক্ষণ দেখা দেয়ায় এক যুবকসহ ওই পরিবারের ৪ সদস্যকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। একই সাথে ওই পরিবারের সংস্পর্শে থাকা আরো ১১ জনকে পরবর্তী সিদ্ধান্ত না দেয়া পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেয়া যুবকের বাড়ি কালাই উপজেলার নান্দাইল দিঘী গ্রামে। সে বিদেশ ফেরৎ না হলেও পোল্ট্রি ব্যবসার সাথে জড়িত থাকায় বিভিন্ন এলাকা থেকে আগত ব্যবসায়ী সংস্পর্শে আসতে হয়েছে। সেখানে কারো মাধ্যমে ভাইরাসটি প্রবেশ করার কারনে তার শরীরে করোনাভাইরাসের লক্ষণ দেখা  দিতে পারে বলে জানিছেন চিকিৎসকরা।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশিক আহমদ জেবাল বাপ্পী বলেন, করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেয়া ওই যুবককের পরিবারের ৪ সদস্যসহ তাকে গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে ওই পরিবারের সংস্পর্শে আসা আরো ১১ জনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। ইতোমধ্যে করোনা সন্দেহে আইসোলেশনে রাখা ওই যুবকের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি