সোমবার দুপুর ১২:২৭, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

ভোলা মির্জাকালু পুলিশ ফাঁড়ির এস আই জামাল শেখ এর সচেতনতামূলক বার্তা

৯৪২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নে সচেতনতামূলক প্রচার প্রচারণা চালিয়েছে মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য বৃন্দ।

মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্রের সাব-ইন্সেপেক্টর (এস আই) মোঃ জামাল শেখ বাচ্চু জানায়, করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে উপরস্থ পুলিশ কর্মকর্তা স্যারদের” নির্দেশে বিভিন্ন এলাকাজুড়ে রাত-দিন প্রচারণা চালাচ্ছি। ভাইরাস নিয়ে গুজব না ছড়াতে জনগণকে অনুরোধ করেছি। এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে নিষেধকারী দোকানপাট বন্ধ করার ব্যবস্থা ও হাটবাজারে গণমানুষের সমাগম বন্ধ করার চেষ্টা করেছি। আমাদের এ চেষ্টা পরবর্তী সরকারি কোনো নির্দেশনা না পাওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

পরে তার ব্যক্তিগত ফেসবুক আইডি লক্ষ্য করে দেখা যায়- জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সে তার ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। আর তাই হুবহু তুলে ধরা হলো:

প্রিয় বোরহানউদ্দিন থানাধীন হাসাননগর ইউনিয়নবাসি-আচ্ছালামুআলাইকুম। আপনাদেরকে অনুরোধ করে বলছি আপনারা যারা ঢাকাসহ বিভিন্ন শহর থেকে বাড়ীতে এসেছেন তারা বাড়ীতেই অবস্থান করুন, বাড়ীর বাহিরে বেড় হবেন না। বিনীতভাবে আপনাদের অনুরোধ জানাচ্ছি। শুধু মাত্র “করোনার” জন্য ৷

অনুরোধক্রমে-
মোঃ জামাল শেখ।
সাবইন্সেপেক্টর অব পুলিশ (এস আই)
মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দ্র,
বোরহানউদ্দিন,ভোলা।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি