রবিবার সকাল ৯:৫২, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৪ই জুলাই, ২০২৪ ইং

আশুগঞ্জ আরজে টাওয়ারসহ সকল স্থানে মদ বিক্রি নিষিদ্ধ ও লাইসেন্স বাতিলের দাবীতে উত্তপ্ত ব্রাহ্মণবাড়িয়া

৭০১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আরজে টাওয়ারসহ সকল স্থানে মদ বিক্রি নিষিদ্ধ ও লাইসেন্স বাতিল করার দাবীতে ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এর তৌহিদী জনতা।

দাবি আদায় না হলে ২ মে সুধী সমাবেশ ২৫ জুন বিশাল মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে আরজে টাওয়ারসহ সকল স্থানে মদ বিক্রি ও সরবরাহ এবং লাইসেন্স বাতিল করতে বিশাল প্রতিবাদি মানববন্ধন হয়েছে।

আজ 05 03 2020 রোজ বৃহস্পতিবার সকাল 11 ঘটিকা হইতে আশুগঞ্জ ধানসিঁড়ি হোটেল থেকে থানা পর্যন্ত ইমাম ওলামা পরিষদ ও সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে আল্লামা মুফতি মোশাররফ হুসাইন কাসিমি সভাপতিত্বে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামিয়া ইউনুছিয়া ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র মুহাদ্দিস ও শিক্ষা সচিব আল্লামা মুফতি আব্দুর রহিম ক্বাসেমী, জামিয়া এমদাদুল উলুম আশুগঞ্জের মুহতামিম ও আশুগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব আল্লামা মুফতি ওবায়দুল্লাহ মাদানী, মুফতি আব্দুল্লাহ কাসেমী, বক্তব্য রাখেন সোহাগপুর মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ শাহ আলম চৌধুরীর, মাওলানা আজিজুর রহমান, মুফতি আব্দুর রহমান লক্ষ্মীপুরী, মাওলানা আবুল বাশার, মাওলানা হাফেজ ইসমাঈল বিন ফয়েজ ভাদুঘরী, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানাহাফেজ মাওলানা আব্দুল্লাহ, হাফেজ মাওলানা মঈনুদ্দীন, ক্বারী মিজানুর রহমান মাওলানা আরিফুল ইসলাম প্রমুখ।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি