সোমবার দুপুর ২:৩৩, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

সড়ক দুর্ঘটনায় আহত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ স্বপন

৬১২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রাজশাহী থেকে জয়পুরহাট ফেরার পথে নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও জয়পুহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারী) দুপুরে মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় হুইপের গানম্যান এএসআই কামাল এবং গাড়ির চালক মঞ্জুর হোসেন আহত হয়েছেন। মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, হুইপ স্বপন বৃহস্পতিবার সকালে রাজশাহী বিমানবন্দর থেকে একটি প্রাইভেটকার যোগে জয়পুরহাটে যাওয়ার পথে ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে তাঁকে বহনকারী প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে হুইপ স্বপনসহ তিনজন আহত হন। চিকিৎসায় নিয়ে জয়পুরহাটে না গিয়ে পুনরায় রাজশাহীর উদ্দেশ্যে তিনি মান্দা ত্যাগ করেন।

হুইপের দূর্ঘটনার সংবাদ পেয়ে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম), মান্দা সার্কেলের সহকারি পুলিশ সুপার মতিয়ার রহমান, মান্দা উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, ইউএনও আব্দুল হালিম, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন। খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিও মুঠোফোনে কয়েকদফা হুইপ স্বপনের খোঁজখবর নেন।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোমিন আহমদ চৌধুরী জানান, ঢাকা থেকে রাজশাহী হয়ে জয়পুরহাটের কালাইয়ের পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার হালিমুল আমল জনের জানাজায় অংশগ্রহণ করার জন্য যাচ্ছিলেন স্বপন।

সাংবাদিকদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন,‘দুর্ঘটনায় আমি বাম হাত ও বাম পায়ে চোট পেয়েছি। চিকিৎসা নেয়ার পর এখন সুস্থ রয়েছি। জয়পুরহাট এর প্রোগ্রাম বাতিল করেছি, এখন ঢাকায় ফিরে যাব।’

মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মশিউর রহমান জানান, আহত হুইপ মহোদয়সহ তার গানম্যান ও চালককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসায় সুস্থ হবার পর তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, রাজশাহী থেকে জয়পুরহাট যাওয়ার পথে তাকে বহনকারী গাড়িটি নওগাঁ মান্দা সড়কের ফেরিঘাট এলাকায় একটি ট্রাক্টোরের সঙ্গে ধাক্কা লাগে । এতে হুইপ স্বপনসহ ৩জন আহত হন। এ ঘটনায় ট্রাক্টরের চালক রাজু আহমেদকে আটক করা হয়েছে।

নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদ জানান, দুর্ঘটনায় হুইপ স্যার হাতে এবং পায়ে কিছুটা ব্যথা পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী থেকে বিকেল ৪টার ফ্লাইটে ঢাকায় যাবেন তিনি।

শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি